বিশ্বনাথ প্রতিনিধি:

১০ জানুয়ারি, ২০২২ ০১:৪০

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিমিয়

আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথের লামাকাজি ও খাজাঞ্চী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে লামাকাজি ইউনিয়নে নৌকা পেয়েছেন ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ মেম্বার আর খাজাঞ্চী ইউনিয়ন নৌকা পেয়েছেন সৌদী আরব প্রবাসী আরশ আলী গণি।

গত ৬ জানুয়ারি বাছাইয়ে তাদের মনোনয়ন বৈধ হয়েছে এবং আগামি ১৪ জানুয়ারি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে।

এই নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আরশ আলী গণি।

রোববার (৯ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে (আলহেরা শপিংসিটির নিচতলায়) এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভয় বক্তব্যকালে আরশ আলী গণি বলেন, জেদ্দা আওয়ামী লীগ পরিবার নামের একটি সংগঠনের সভাপতি হওয়ায় দীর্ঘদিন থেকে দেশ ও বিদেশে একজন মুজিব সৈনিক হিসেবে কাজ করছেন। এলাকার জনগনও তাকে পছন্দ করেন এবং ভোটও দিয়েও বিজয়ী করবেন।

তাই বিজয়ী হলে তিনি তার এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহ, যোগাযোগ ব্যবস্থা, অবকাঠামোগত উন্নয়ন, যুব সমাজের কর্মসংস্থান নিশ্চিত করা, বন্যা ও ভূমিকম্প মোকাবেলায় আশ্রয়কেন্দ্র বৃদ্ধি, জলাবদ্ধতা মুক্ত রাখতে খাল-খনন কর্মসূচি ও প্রত্যেকটি কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি জন্য কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

সাংবাদিকদের সহযোগীতা চেয়ে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান এবং ওই ইউনিয়নে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নেতা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দুছ আলী।

আপনার মন্তব্য

আলোচিত