সিলেটটুডে ডেস্ক:

৩০ এপ্রিল, ২০২২ ১৮:৫২

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের ঈদ সামগ্রী বিতরণ

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় নবীগঞ্জ উপজেলার হলরুমে গরীব অসহায় দুস্থ মানুষের সাহাযার্থে উপজেলার অসহায় মানুষকে ৩০০ ফুড প্যাক, নারীদের সাবলম্বী করার জন্য সেলাই মেশিন ও বিভিন্ন মাদ্রাসায় নগদ অর্থ বিতরণ করা হয়।

সমিতির সভাপতি মনসুর আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল ফজলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মো. মহি উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, সমিতির সহ সভাপতি সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডা. এস এম হাবিবউল্লাহ সেলিম, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার মোজাক্কির হোসাইন।

এতে আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, অ্যাডভোকেট মফিজুর রহমান, আব ইফসুফ, শাহ মোস্তাকিন, এস আর চৌধুরী সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমদ, মাস্টার আবুল কাশেম, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, আব্দুর রহিম তালুকদার প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা শফিউল আলম চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গ্রাম-গঞ্জের গরীব মানুষের মুখে হাসি ফুটাতে ও তাদেরকে সাহায্য সহযোগিতার লক্ষ্যে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। এই সংগঠন দেশের বিভিন্ন দুর্যোগময় সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের মধ্যে প্রতিবছরের ন্যায় ফুড প্যাক, সেলাই মেশিন, নগদ অর্থ বিতরণ করা নিসন্দেহে প্রশংসার দাবী রাখে। বক্তারা এ ধরনের মানব সেবামূলক কার্যক্রম অব্যহত রাখতে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত