সংবাদ বিজ্ঞপ্তি:

০১ মে, ২০২২ ১৭:৪৩

এফএস ক্লাবের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় সামাজিক সংগঠন এফএস ক্লাবের উদ্যোগে অসহায় ও দরিদ্র ৪০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি ক্লাবের সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ইফতার মাহফিল হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) পৌর শহরের বারইগ্রামস্থ কুতুব আলী একাডেমিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ক্লাবের পরিচালক আব্দুল আহাদ ইমরানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের অন্যতম সদস্য হাফিজ শাহ আদনান সামী।

স্বাগত বক্তব্য দেন ক্লাবের অন্যতম সদস্য সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী আব্দুল কাদির সাব্বির, রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী ওমর ফারুক তারেক, ক্লাবের অন্যতম সদস্য মিনহাজুর রহমান তানজিম, রুহুল আমিন, সাইফুল আলম সাহান, আশরাফুল ইসলাম, সাদেক হোসেন সাবের প্রমুখ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বড়লেখা সরকারি কলেজের প্রভাষক বিধান চন্দ্র দাস, সাব্বির আহমদ, নারী শিক্ষা একাডেমি অনার্স কলেজের প্রভাষক নাহিদুল ইসলাম আবির, মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাজিম উদ্দিন, কুতুব আলী একাডেমির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নুরুল ইসলাম, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নুরুল ইসলাম বাবলু, যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সভাপতি আমিনুল বাবলু, তরুণ ক্রীড়া সংগঠক জামিল আহমদ, শিশুশিক্ষা একাডেমির শিক্ষক রেজাউল ইসলাম লিমন, দরগাবাজার স্টুডেন্টস্ ফোরামের প্রতিষ্ঠাতা ও পরিচালক আব্দুস সবুর, বড়লেখা কলেজ লাইব্রেরির পরিচালক মোয়াজ্জেম হোসেন সুজন, ক্লাবের শুভাকাঙ্ক্ষী জহিরুল ইসলাম ফাহাদ প্রমুখ। এসময় ক্লাবের অন্যান্য দায়িত্বশীল, সদস্য ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত