সংবাদ বিজ্ঞপ্তি:

০১ জুন, ২০২২ ০১:৫৩

রাষ্ট্রের জ্যেষ্ঠ নাগরিকদের নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ: নাসির উদ্দিন মিঠু

মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ আসনের বিএনপি দলীয় প্রার্থী আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ মিঠু বলেছেন, ‘দখলদার সরকার আজ সকল দিক থেকে ব্যর্থ। তাই তারা হতাশার চুরাবালিতে থলিয়ে যাচ্ছে। তার বহিঃপ্রকাশ ঘটেছে প্রধানমন্ত্রীর বক্তব্যে। প্রধানমন্ত্রী রাষ্ট্রের জ্যেষ্ঠ নাগরিক দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং নোবেল বিজয়ী ড. ইউনুছকে নিয়ে পদ্মা ব্রিজ প্রসঙ্গে অশালীন, কুরুচিপূর্ণ ও শিষ্টাচার বহির্ভুত বক্তব্য প্রদান করে তার সরকারের ষোলকলা পূর্ণ করেছেন।’

মিঠু বলেন, ‘যে ভাবেই হোক তিনি রাষ্ট্রের প্রধানমন্ত্রী। তাই তার এ বক্তব্যে জাতি আজ চরম হতাশায় ভোগছে। তিনি এ বক্তব্য দিয়ে তার শপথ ভঙ্গ করে পুনরায় প্রমাণ করলেন তার আর ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।’

সোমবার সন্ধ্যা ৭টায় বড়লেখার উত্তর শাহবাজপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তমের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়ন সভাকক্ষে এ অনুষ্ঠান হয়েছে।

ইউনিয়ন বিএনপির সভাপতি জামাল উদ্দিন জমিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মখলিছুর রহমান এবং ছাত্র বিষয়ক সম্পাদক মোস্তাক তাপাদার কাননের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও উপজেলা সভাপতি আব্দুল হাফিজ, জেলা বিএনপির সদস্য ও উপজেলা সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু, জেলা বিএনপির সদস্য ও পৌর সভাপতি আনোয়ারুল ইসলাম, জেলা বিএনপির সদস্য ও উপজেলা সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান, উপজেলা বিএনপির সহ সভাপতি মঈন উদ্দিন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউর রহমান শহীদ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মিসবাউল হক মিনু, উপজেলা বিএনপির সদস্য আবুল মাছুম চৌধুরী প্রমুখ।

এ ছাড়া সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আফজাল হুসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আলিম উদ্দিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সবুজ, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাহিন আহমদ, সহ সভাপতি মামুন আহমদ, সাংগঠনিক সম্পাদক তারেক মুন্না।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা সদস্য হাজী মুছব্বির আলী, নিজ বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা সদস্য নাজিম উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মীর শামিমুর রহমান, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, সহ সভাপতি তফজ্জুল ইসলাম, আনোয়ার হুসেন, মুসলিম উদ্দিন, আব্দুস সহিদ সানুর, যুগ্ম সম্পাদক আকলিম উদ্দিন মেম্বার, আবুল হুসেন, তোয়াহিদুর রহমান, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আদনান ওয়াহিদ মিশু, সাবেক সাধারণ সম্পাদক শাহিন আহমদ, বর্তমান সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, জ্যেষ্ঠ সহ সভাপতি মাহফুজ সায়েম, যুগ্ম সম্পাদক আতিকুর রহমানসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী।

সভাশেষে আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ মিঠু নির্মানাধীন সায়পুর কেন্দ্রীয় জামে মসজিদে যান এবং মসজিদ কমিটির সাথে মত বিনিময় ও কাজ পরিদর্শন করেন। এসময় তিনি মসজিদের নির্মাণ কাজে এক লাখ টাকা প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত