সিলেটটুডে ডেস্ক

০৫ অক্টোবর, ২০১৬ ১৭:০২

সন্ত্রাসী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এমসি কলেজ ছাত্রদলের

সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজে পরীক্ষা দিতে আসা মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের  উপর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ  জানিয়েছে সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজ জাতীয়তাবাদী  ছাত্রদল।

সিলেট এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা মোহাম্মদ আবদুল কাইয়ুম, আশরাফ উদ্দিন রাজীব, সালাউদ্দীন আল মামুন,দেলওয়ার হোসেন,  জুবের আহমদ, সুজন খান, শেখ শামসুদ্দীন শামসুল, ইমদাদুল হক খান, মামুনুর রশীদ মামুন, মাজহারুল ইসলাম মোর্শেদ, শায়খুল আলম চৌধুরী, সোলেমান আহমদ চৌধুরী, আবুল কাহির খান, ফয়ছল মাহমুদ,  রিয়াজ উদ্দিন ইমরান, আতিকুল ইসলাম নাঈম, কয়ছর আহমদ সাহেদ, ইকবাল   আহমদ,  মোজাম্মেল হক,  জুনেদ আহমদ,  নুরুল হাসান চৌধুরী রাজা, সৈয়দ মিনহাজ, সেলিম আহমদ সাগর, জোবায়ের আহমদ,  মনির হোসেন, মিয়া মোহাম্মদ  উজ্জল, সাহেব খান, ইকবাল হোসেন, সেলিম অআহমদ,   ফারহান আহমদ, বেলাল আহমদ,  প্রমুখ এক যুক্ত বিবৃতিতে বলেন, সরকারি মদদে  ছাত্রলীগ সন্ত্রাসীরা তাদের কুকর্মের দ্বারা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে অপবিত্র করে তুলছে।

শিক্ষাঙ্গনে সন্ত্রাস সৃষ্টি করে শিক্ষার স্বাভাবিক পরিবেশ বিঘ্নিত করা, শিক্ষা প্রতিষ্ঠানে আগুন, শিক্ষক লাঞ্ছনা, ছাত্রী লাঞ্ছনা  ইত্যাদি এখন ছাত্রলীগের রুটিন-ওয়ার্কে পরিণত হয়েছে বলে তারা উল্লেখ করেন।

বিবৃতিতে তারা উল্লেখ করেন, গত সোমবার (৩ অক্টোবর) বিকেলে সিলেট এমসি কলেজ কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর ক্যাম্পাসের ভেতরেই সিলেট মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে  শাবি ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলম যেভাবে প্রকাশ্যে রামদা দিয়ে  কুপিয়ে মারাত্মকভাবে  আহত করে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়। ছাত্রলীগের এসব নোংরামি সভ্য সমাজের পরিপন্থী এবং তাদের রাজনৈতিক দেউলিয়াপনার পরিচয়।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, প্রযুক্তির কল্যাণে ইতিমধ্যে সারা বিশ্বের মানুষ জানতে পেরেছে বদরুল শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক। অথচ ছাত্রলীগ নির্লজ্জের মতো মিথ্যার আশ্রয় নিয়ে একটি কুলাঙ্গারকে বাঁচানোর অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
নেতৃবৃন্দ হুশিয়ারি উচ্চারণ করে বলেন, একটি মানুষরূপী জানোয়ারকে বাঁচাতে বিচারব্যবস্থাকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র বরদাশত করা হবেনা।  

নেতৃবৃন্দ অবিলম্বে বদরুল আলম এবং তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে ছাত্রলীগের সকল অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ এবং পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত