সিলেটটুডে ডেস্ক

১০ নভেম্বর, ২০১৬ ১৬:২৫

বাসদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কোর্ট পয়েন্টে সমাবেশ ১২ নভেম্বর

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ এর ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৯৯ তম রুশ বিপ্লব বার্ষিকী উপলক্ষে শনিবার (১২ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় কোর্ট পয়েন্টে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে সমাবেশ ও লাল পতাকা মিছিল অনুষ্ঠিত হবে।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাসদ কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ। সমাবেশ ও লাল পতাকা মিছিল সফল করার লক্ষে পীরের বাজার, কাজিটুলা, মদিনা মার্কেট পৃথক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এসব কর্মী সভায় বক্তব্য রাখেন, বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, অনিক দেবনাথ, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ, রফিকুল ইসলাম, মামুন বেপারী, ইব্রাহিম মিয়া, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, আশিক মোস্তফা, সঞ্জয় শর্মা, এনামুল হক সামী, সাজ্জাদ হোসেন প্রমুখ।

কর্মীসভায় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধের আকাঙ্ক্ষার বিপরীতে দেশ পরিচালনার কারণে দেশে সাম্প্রদায়িক হামলা চলছে। বাড়ছে শোষণ-বৈষম্য। সরকার আকাশ বাতাস ফাটিয়ে তাদের উন্নয়নের ঢাকের বাজনা যেভাবে বাজাচ্ছে তার নিচে সংখ্যাগরিষ্ঠ মানুষের আহাজারি চাপা পড়ে যাচ্ছে। বক্তারা মুক্তিযোদ্ধের মৌল চেতনা বাস্তবায়ন ও সাম্য সমাজ নির্মাণের লক্ষে জোট-মহাজোটের বাইরে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তুলার জন্য জনগণের প্রতি আহবান জানান।

বক্তারা শনিবার (১২ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় কোর্ট পয়েন্টে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে সমাবেশ ও লাল পতাকা মিছিল সফল করার জন্য দলের নেতাকর্মীসহ জনগণের প্রতি আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত