সিলেটটুডে ডেস্ক

১০ নভেম্বর, ২০১৬ ১৯:২৪

সিলেটে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সদস্যদের র‍্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠান সম্পন্ন

সিলেট জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টায় সিলেট জেলায় ২০১৬ সালে বিভিন্ন পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সদস্যদের র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার পুলিশ সুপার জনাব মো. মনিরুজ্জামান মহোদয়ের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের রেঞ্জ ডিআইজি জনাব মো. মিজানুর রহমান, পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জনাব মো. নজরুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে সদ্য পদোন্নতি প্রাপ্ত ৩২ জনকে সাব-ইন্সপেক্টর পদে, ১২৮ জনকে এএসআই পদে এবং ৯ জনকে এটিএসআই পদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মো. মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পুলিশ বাহিনীতে ৫০ হাজার জনবল নিয়োগের ঘোষণা প্রদান করেন। উক্ত ঘোষণা কার্যকরী হওয়ায় পুলিশ বাহিনীতে পদোন্নতির যে বিশাল সুযোগ তৈরি হয়েছে তারই ফলাফল হলো এত জনের পদোন্নতি। তিনি এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর, বর্তমান সরকার ও বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি পদোন্নতিপ্রাপ্তদের সেবার মনোভাব নিয়ে কাজ করার জন্য অনুরোধ করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সিলেট জেলার পুলিশ সুপার জনাব মো. মনিরুজ্জামান পদোন্নতিপ্রাপ্তদের শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং দেশের মানুষের জানমাল রক্ষায় দৃঢ় মনোবল নিয়ে কাজ করার জন্য বলেন।

সিলেট জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব জ্যোতির্ময় সরকার এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা ও মিডিয়া অফিসার জনাব সুজ্ঞান চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ড. আ.ক.ম. আকতারুজ্জামান বসুনিয়া, স্টাফ অফিসার টু ডিআইজি জনাব মো. সুমন মিয়া, সিলেট জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার জনাব মোহাম্মদ নুরুল আবছার খাঁনসহ সিলেট জেলা পুলিশের অফিসারবৃন্দ ও সিলেট জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত