সিলেটটুডে ডেস্ক

২৯ এপ্রিল, ২০১৭ ২০:২৮

ফের পূবালী ব্যাংকের চেয়ারম্যান হলেন সিলেটের হাবিবুর রহমান

পূবালী ব্যাংক লিমিটেডের ৩৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভা শেষে পরিচালনা পর্ষদের ১১১৫তম সভায় সর্বসম্মতিক্রমে ব্যবসায়ী ও সমাজসেবক হাবিবুর রহমান পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন।

এ সভায় ব্যবসায়ী, সমাজসেবক ও ক্রীড়ানুরাগী ফাহিম আহমদ ফারুক চৌধুরী এবং ব্যবসায়ী ও সমাজসেবক আজিজুর রহমান পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন।

হাবিবুর রহমান ব্যবসায়ী এবং বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথে সম্পৃক্ত। তিনি গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স এর স্পন্সর ডিরেক্টর এবং ডেল্টা হাসপাতাল ও ডেল্টা মেডিকেল সেন্টারের স্পন্সর ডিরেক্টর। সিলেটের দক্ষিণসুরমা উপজেলার তেতলী ইউনিয়নস্থ (পো: লালাবাজার) বরইকান্দি গ্রামে তাঁর পৈত্রিক নিবাস।

ফাহিম আহমদ ফারুক চৌধুরী ব্যবসায়ী এবং বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথে সম্পৃক্ত। তিনি চিটাগাং ইলেকট্রিক মানুফ্যাকচারিং কোম্পানী লিমিটেড, র‌্যাংকস এফ সি প্রোপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকসহ বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে জড়িত। ফাহিম চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সাবেক পরিচালক এবং ইউরো পেট্রো প্রোডাক্ট লিঃ, ডেল্টা মেডিকেল কলেজ ও হাসপাতাল, সার্জিস্কোপ হাসপাতাল প্রাইভেট লিমিটেডের পরিচালক।

তিনি যুক্তরাজ্যের বাকিংহাম বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ইন বিজনেস ইকোনোমিক্স ডিগ্রীপ্রাপ্ত। ফাহিম আহমদ ফারুক চৌধুরী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সমাজসেবক, শিল্পপতি ও পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের সাবেক পরিচালক মরহুম ফারুক আহমদ চৌধুরীর ছেলে।

আজিজুর রহমান একজন ব্যবসায়ী এবং বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথে সম্পৃক্ত। তিনি ন্যাশনাল সিরামিক ইন্ডাস্ট্রিস লিমিটেড ও ড্রেসমেন ফ্যাশনওয়্যার লিমিটেড এর পরিচালক। তিনি একজন শিল্পপতি এবং রপ্তানিমুখী গার্মেন্ট ব্যবসার সাথে জড়িত। আজিজুর রহমান সিলেটের বিয়ানীবাজার উপজেলার বিশিষ্ট কবি, গীতিকার, শিল্পপতি, সমাজ সেবক ও পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের সাবেক পরিচালক মরহুম শেখ ওয়াহিদুর রহমানের সন্তান।

আপনার মন্তব্য

আলোচিত