সিলেটটুডে ডেস্ক

১৮ জুন, ২০১৭ ১৮:০৫

সিলেটে পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

সিলেটে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা রোববার (১৮ জুন) সিলেট জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সিলেট জেলার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলার বিভিন্ন থানায় মামলার লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেপ্তার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার ইত্যাদি সংক্রান্তে ভাল কাজের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

সভায় অপরাধ শাখার পুলিশ পরিদর্শক মোছা. সামসুন নাহার, নারী কনস্টেবল তামজিদ আক্তার সুমি, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেল এর নারী এসআই-রিপ্তা বেগম, নারী এএসআই-ফেরদৌসী বেগম, নারী কনস্টেবল-নাজমা বেগম, প্রবাসী কল্যাণ সেল এর নারী এসআই-মোছা: সোহেনা খাতুন, জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মশিউর রহমান, নারী এসআই-জবা রানী দেব, নারী কনস্টেবল-আকলিমা আক্তার, গোলাপগঞ্জ মডেল থানার এসআই শংকর চন্দ্র দেব, এসআই মোঃ মহিবুর রহমান, এএসআই মারুফ আল মুকিত, এএসআই-মোক্তার হোসেন, নারী এএসআই-রাশেদা আক্তার, নারী কনস্টেবল-রাহেলা আক্তার, নারী কনস্টেবল-হেপী রানী নাথ, কানাইঘাট থানার এসআই-অজিত কুমার তালুকদার, এসআই-পীযুষ কান্তি দেবনাথ, জৈন্তাপুর মডেল থানার এএসআই-শাফিউল ইসলাম, নারী কনস্টেবল- নুরুন নাহার, জকিগঞ্জ থানার এএসআই-রাজীব রায়, এএসআই-সুকেশ চন্দ্র পাল, জেলা বিশেষ শাখার এসআই মো. আতিকুল ইসলাম মিলন, ট্রাফিক সার্জেন্ট-শাহ ওবায়দুর রহমান ও সার্জেন্ট-তপন তালুকদারকে গ্রেপ্তারী পরোয়ানা তামিল, দুর্ধর্ষ আসামী গ্রেপ্তার, নিয়মিত মামলার আসামী গ্রেপ্তার, মাদকদ্রব্য উদ্ধার ও অবৈধ অস্ত্র উদ্ধারের উপর ভিত্তি করে পুরস্কার প্রদান করা হয়।

তাছাড়াও মাসিক কল্যাণ সভায় সিলেট জেলা হতে পিআরএল-এ যাওয়া পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), রুহুল আমিন এবং পুলিশ পরিদর্শক (সশস্ত্র)আব্দুল আলিমকে ক্রেস্ট ও উপহার সামগ্রী ও ফুলের শুভেচ্ছা প্রদান করে বিদায়ী সংর্বধনা প্রদান করা হয়।

সভায় পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান তার বক্তব্যে বলেন, পুলিশের দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে। এ লক্ষ্যে সবাইকে আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন তিনি। সভায় সিলেট জেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত