সিলেটটুডে ডেস্ক

২০ আগস্ট, ২০১৭ ২৩:৩৬

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের কর্মী সভা শনিবার

শহিদমিনারের পবিত্রতা রক্ষার আহ্বান

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের কার্যনির্বাহী কমিটির এক সভা রোববার বিকেলে পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় সভায় গত বুধবার সিলেট কেন্দ্রীয় শহিদমিনার থেকে রাত ১১টার পর ৮জন জুয়ারী আটকের ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়। সভায় শহিদমিনারের মত পবিত্র স্থানে এ ধরণের কর্মকান্ডের তীব্র নিন্দা জানানো হয় এবং উক্ত ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটন করে দোষীদের প্রতি ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হয়।

সভায় নেতৃবৃন্দ যে কোন মূল্যে শহিদমিনারের পবিত্রতা ও মর্যাদা রক্ষার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি একযোগে কাজ করার আহ্বান জানান।

সভায় নাট্য পরিষদের আগামী কর্মকান্ড ও চলমান কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে আগামী ২৬ আগষ্ট (শনিবার) বিকেল সাড়ে ৪টায় শারদা হল সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের মহড়া কক্ষে নাট্য পরিষদের অন্তর্ভূক্ত সকল সদস্য সংগঠনের দায়িত্বশীল ও সকল নাট্যকর্মীবৃন্দকে নিয়ে এক মতবিনিময় সভার সিদ্ধান্ত হয়। কর্মীসভায় পরিষদের অন্তর্ভূক্ত সকল দলের নাট্যকর্মীদেরকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

সভায় অতি সম্প্রতি প্রয়াত প্রবীণ রাজনীতিবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কমরেড হিমাংশু ভূষণ কর (বাদল করের) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সভায় কার্যনির্বাহী কমিটির মধ্যে বক্তব্য রাখেন- নাট্য পরিষদের সহ-সভাপতি আফজাল হোসেন, যুগ্ম সম্পাদক সুপ্রিয় দেব পুরকায়স্থ, কোষাধ্যক্ষ ইন্দ্রানী সেন শম্পা, প্রচার ও দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন তাফাদার, নির্বাহী সদস্য শান্তনু সেন তাপ্পু, অচিন্ত কুমার দে প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত