সিলেটটুডে ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:৫৩

অপরাধ দমনে সকলের সহযোগিতা প্রয়োজন: ওসি খায়রুল ফজল

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেছেন, ‘পুলিশের পক্ষে একা অপরাধ দমন করা সম্ভব নয়। সকলের সহযোগিতায় অপরাধ দমন সহজেই করা যায়।’

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে দক্ষিণ সুরমার জৈনপুর বৃহত্তর পঞ্চায়েত কমিটির উদ্যোগে জৈনপুরস্থ গোলাম কিবরিয়া হিরার বাড়িতে আয়োজিত আইন শৃঙ্খলার সার্বিক বিষয় নিয়ে ৪টি ওয়ার্ডের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অপরাধীদের চিহ্নিত করে আইনের হাতে তুলে দিতে এলাকার যুবক ও মুরব্বিয়ানদের আহ্বান জানিয়ে তিনি বলেন, গুটি কয়েক অপরাধীর কারণে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এদের দমনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি সনাতন ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সকলের সহযোগিতাও কামনা করেন। সার্বজনীন দুর্গোৎসবের সময় আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ তৎপর থাকবে।


পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব গোলাম কিবরিয়া হিরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবীন্দ্র কুমার দেব আশীষের সঞ্চালনায় বক্তব্য রাখেন কমিটির সহ-সাধারণ সম্পাদক ও বরইকান্দি ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. সানর মিয়া, কমিটির সহ-সভাপতি ফরিদ মিয়া, ফজলুল করিম হেলাল, মো. ওলিউর রহমান, রফিক মিয়া, লয়লু মিয়া, বরইকান্দি ইউনিয়নের ওয়ার্ড মেম্বার মাসুম আহমদ, কামাল মিয়া, সৈয়দ মুহিবুর রহমান সুমিত।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন কমিটির সহ-সভাপতি মাওলানা রেজাউল করিম জালালী। এছাড়াও কমিটির সকল সদস্য, বৃহত্তর চান্দাই এলাকার মুরব্বি, যুবকসহ গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত