সিলেটটুডে ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:২২

সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় সংগঠনের সোবহানীঘাটস্থ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

গ্রুপের দায়িত্বপ্রাপ্ত সভাপতি হাবিব আহমদ চৌধুরী শিলুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক নাজির আহমদ স্বপনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংগঠনের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নাজির আহমদ স্বপন ও গীতা পাঠ করেন সমিরন চন্দ্র পাল লিটন।

সভায় মায়ানমারে রোহিঙ্গা নির্যাতন ও গণহত্যার প্রতিবাদ জানানো হয় এবং জুলুম নির্যাতন বন্ধে ও রোহিঙ্গা শরণার্থীদের প্রতি সহযোগিতা প্রদানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করা হয়। তাছাড়া এ পর্যন্ত রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর আন্তরিকতার জন্য ধন্যবাদ জানানো হয়।

সভায় মেসার্স শতাব্দী পরিবহণ সংস্থার মালিক মারুফ আহমদ ঝুনু ও বিশিষ্ট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা তুরন মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এসময় তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্রুপের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম তারেক। তিনি বলেন, তামাবিল স্থল বন্দর সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি তামাবিল পাথর, চুনাপাথর ও কয়লা আমদানিকারক সমিতি, সিলেট কয়লা আমদানিকারক সমিতি সহ অন্যান্য প্রতিষ্ঠানের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে ব্যবসা বাণিজ্য প্রসারে এই সংগঠন আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। তাই সংগঠনের সকল সদস্যবৃন্দকে সংগঠনের কার্যক্রমে সহযোগিতার হাত সম্প্রসারিত করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সংগঠনের মর্যাদা ও অর্থনৈতিক উন্নতি সাধন সম্ভবপর হবে।

সভায় অডিট রিপোর্ট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ আব্দুল লতিফ চৌধুরী লিপু। এ সময় সর্বসম্মতিক্রমে তা অনুমোদন করা হয়। সভায় বকেয়া চাঁদা আদায়ের উপর সর্বোচ্চ গুরুত্ব প্রদান করে সদস্যবৃন্দকে তাদের নিজ নিজ স্বার্থেই অবিলম্বে বকেয়া চাঁদা পরিশোধ করার অনুরোধ জানানো হয়। অন্যথায় পরবর্তীতে কোন জটিলতা সৃষ্টি হলে সংগঠনকে দায়ী করা যাবে না।

সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের সভাপতি মো. সামছু উদ্দিন সমছু, সংগঠনের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মো. সিরাজ চুনু, সহ সভাপতি মো.আবুল কালাম কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আখলিছুর রহমান, বন্দর বিষয়ক সম্পাদক মো. সাগর আহমদ, দপ্তর সম্পাদক হিমাংশু কুমার দত্ত মিন্টু, সাংস্কৃতিক সম্পাদক মো. এনামূল হক, সিনিয়র সদস্য মো. শাহেদুর রহমান, মো. সাইফুল ইসলাম, মো. কবির হোসেন রকি, মো. শাহ আলম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত