সিলেটটুডে ডেস্ক

২৭ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:২২

সরকার সনাতন ধর্মাবলম্বীদের বিশেষ গুরুত্ব দিয়ে থাকে: এমপি ইমরান

ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, বর্তমান সরকার সনাতন ধর্মাবলম্বীদের বিশেষ গুরুত্ব দিয়ে থাকে। ফলে শারদীয় দুর্গাপূজাসহ প্রতিটি ধর্মীয় উৎসবে সরকারি বিভিন্ন অনুদান প্রদান করা হয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) গোয়াইনঘাটের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। সালুটিকর দামারীপার পূজামণ্ডপ, নওয়াগাঁও পূজামণ্ডপ, শাহপুর পূজামণ্ডপ, রাধানগর পূজামণ্ডপ, গোয়াইনঘাট কেন্দ্রীয় শিব মন্দির পূজামণ্ডপসহ সিংহভাগ পূজামণ্ডপ পরিদর্শন করেন।

তিনি আরো বলেন, এবারের শারদীয় দুর্গাপূজায় গোয়াইনঘাটের ৩৯টি পূজামণ্ডপের জন্য সরকারের পক্ষ থেকে সাড়ে ১৯ টন চাল প্রদান করা হয়েছে। এছাড়া আমার ব্যক্তিগত তহবিল থেকে ৫০০ শাড়ী, ১০০ লুঙ্গী ও সিংহভাগ পূজামণ্ডপে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। পরিদর্শনকালে তিনি সামাজিক সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতার মাধ্যমে পূজা উৎসব সমাপ্ত করার আহবান জানান।

পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি সুভাস চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিত্যানন্দ দাস, নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান (আমিরুল), হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গোপাল কৃষ্ণ দে চন্দন, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা কামরুল হাসান, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য জুবের আহমদ, জিয়াউল হক চৌধুরী, সোহান দে, বিধান চন্দ, যুবলীগ নেতা শামীম আহমদ, এম মহি উদ্দিন মহি, মিজানুর রহমান, আরিফ মাহমুদ শাহিন, ফয়জুর রহমান, খালেদ আহমদ, কামরান আহমদ, আলাজুর রহমান, সালুটিকর দামারীপার পূজামণ্ডপ, নওয়াগাঁও পূজামণ্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহজাহান সিদ্দিক সাবুল ও সাধারণ সম্পাদক আশরাফ জামিল লায়েক প্রমুখ।


আপনার মন্তব্য

আলোচিত