সংবাদ বিজ্ঞপ্তি

২৫ ফেব্রুয়ারি , ২০১৮ ০০:০৭

অংকুর’র শিক্ষা উপকরণ বিতরণ

‘অন্ধকার সমাজকে সম্পূর্ণ আলোকিত করতে না পারি, এক বিন্দু আলো নিভে যেতে দেবো না’ এই স্লোগানকে সামনে রেখে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠান ‘অংকুর’।

আর এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় গুজারখলা মারকাজ পয়েন্টের পার্শ্বে অংকুর-এর উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণের আয়োজন করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে অংকুর সভাপতি কবি আবিদ কাউছারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরওয়ার্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান কে.এম আব্দুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি মো. ইসলাম আলী, যুব রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের উপ যুব প্রধান মো. নাজিম খান।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, অংকুর-এর সাধারণ সম্পাদক গোলাম আফজল নাদির, জায়েদ আহমদ, নাইম আফজল, নুরুল আলাম সাকিব, মুহিবুর রহমান সুয়েব, শাওন ছাব্বির।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড। আর একটি দেশের মেরুদণ্ড সোজা রাখতে হলে শিক্ষায় বেশী করে মনোযোগ দিতে হবে। শিক্ষার ক্ষেত্রে বিত্তবানদের সুবিধাবঞ্চিত শিশুদের দিকে সাহায্যের হাত প্রসারিত করে দিতে হবে।

তাঁদের লেখাপড়ায় সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন এগিয়ে আসতে হবে। তাহলে উন্নত দেশ গঠনে আমরা প্রকৃতভাবে এগিয়ে যেতে পারব।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, অংকুর’ সদস্য রাইয়ান চৌধুরী, সিদ্দিকুর রহমান মারজান, তানভীর তালুকদার, আজমল হোসাইন নাঈম, শফিকুল ইসলাম সাদি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত