সিলেটটুডে ডেস্ক

২৬ ফেব্রুয়ারি , ২০১৮ ২১:৫৬

বিএনপি নেতা শাহিনের বাসায় পুলিশি তল্লাশি, জেলা ও মহানগর বিএনপির নিন্দা

সিলেট জেলা বিএনপির সিনিয়র সদস্য, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা যুবদল নেতা কামরুল হাসান শাহীনের বাসায় পুলিশি তল্লাশির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ। এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান তারা।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) এক যৌথ বিবৃতিতে নিন্দা জানান সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ।

বিবৃতিতে তারা বলেন, সিলেট জেলা বিএনপির সিনিয়র সদস্য, সাবেক ছাত্রদল নেতা কামরুল হাসান শাহীনের বাসায় পুলিশি তল্লাশির নামে হয়রানী ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন এবং চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন থেকে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখতেই হামলা মামলা ও পুলিশি তল্লাশির নামে হয়রানী চালানো হচ্ছে। এসব করে জিয়ার সৈনিকদের দমানো যাবে না। মানুষের জানমালের নিরাপত্তায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার অনুরোধ জানাচ্ছি।

আপনার মন্তব্য

আলোচিত