সংবাদ বিজ্ঞপ্তি

০৩ নভেম্বর, ২০১৮ ১৪:১৪

সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রোববার

সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮’র পুরস্কার বিতরণ আগামী ৪ নভেম্বর (রোববার) সন্ধ্যা ৬টায় নগরীর জিন্দাবাজারস্থ হোটেল গোল্ডেন সিটির হলরুমে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সীমান্তিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান অর্থনীতিবিদ ড. আহমেদ আল কবীর।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাফুফের কেন্দ্রীয় সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ‘মাহা’ ফ্যাশন হাউজের সত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম।

ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) এবছর প্রথমবারের মতো অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে। ৯ টি ইভেন্ট ক্যারাম একক, ক্যারাম দ্বৈত, ডমিনজ, অকশন ব্রিজ, কলব্রিজ, ব্রে, টুয়েন্টি নাইন, সাপলুডু ও দাবায় সংগঠনের ৫৪ জন সদস্য অংশ নেন। এর মধ্যে ১৬ জন চ্যাম্পিয়ন ও ১৬ জন রানারআপ হয়েছেন।

চ্যাম্পিয়ন হয়েছেন কলব্রিজে দিগেন সিংহ ও নাজমুল কবীর পাভেল, ব্রে’তে মঈন উদ্দিন মঞ্জু ও শ্যামানন্দ শ্যামল, ক্যারাম দ্বৈতে সজল ছত্রী ও মারুফ আহমেদ, ক্যারাম এককে মারুফ আহমেদ, দাবায় আনিস রহমান, ডমিনজে মঞ্জুর আহমদ ও শেখ আশরাফুল আলম নাসির, অকশন ব্রিজে বাপ্পা ঘোষ চৌধুরী ও মারুফ আহমেদ, সাপলুডুতে শ্যামানন্দ শ্যামল ও সজল ছত্রী এবং টুয়েন্টি নাইনে বাপ্পা ঘোষ চৌধুরী ও আশরাফুল কবীর।

রানারআপ হয়েছেন কলব্রিজে দেবাশীষ দেবু ও গোপাল বর্ধন, ব্রেতে মইনুল হক বুলবুল ও মারুফ আহমেদ, ক্যারাম দ্বৈতে বদরুর রহমান বাবর ও এম আর টুনু তালুকদার, দাবায় মঈন উদ্দিন মঞ্জু, ডমিনজে ফয়সল আহমদ মুন্না ও মাহবুবুর রহমান রিপন, অকশন ব্রিজে আবদুল আলিম শাহ ও আনিস রহমান, সাপলুডুতে গোপাল বর্ধন ও গোলজার আহমদ, ক্যারাম এককে মাহমুদুর রহমান মিলন, টুয়েন্টি নাইনে মাহবুবুর রহমান রিপন ও আজিজ আহমদ সেলিম।

ক্রীড়া উপ কমিটির আহবায়ক শামসুল ইসলাম শামীম পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইমজা সদস্য ও সিলেটে কর্মরত সাংবাদিকদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত