সংবাদ বিজ্ঞপ্তি

২৪ নভেম্বর, ২০১৮ ২৩:০৭

সিলেটে মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান

মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি জুনিয়র, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০১৭ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মধ্যে সনদ ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার (২৪ নভেম্বর) সিলেট নগরীর লালদিঘীপার শাখার হলরুমে এ সনদ ও শিক্ষা বৃত্তি প্রদান হয়।

মার্কেন্টাইল ব্যাংক লি: এর সিলেট শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান দেবজ্যোতি মজুমদারের সভাপতিত্বে ও এক্সিকিউটিভ অফিসার আবেদা সুলতানার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মার্কেন্টাইল ব্যাংক লি: এর সাবেক চেয়ারম্যান ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিকুর রহমান চৌধুরী বলেন, মার্কেন্টাইল ব্যাংকের সাথে ওতপ্রোতভাবে চিরস্মরনীয়ভাবে হয়ে রবে আব্দুল জলিল সাহেবের স্মৃতি। আর এর মাধ্যমে শিক্ষার্থীরা প্রতি বছরের ন্যায় এবারো বৃত্তি ও সনদ পেয়েছে। পাশাপাশি মার্কেন্টাইল ব্যাংকের মতো যদি অন্যান্য প্রতিষ্ঠান এগিয়ে আসে তাহলে শিক্ষার্থীরা আরো পড়াশোনার দিকে এগিয়ে যেতে পারবে। তিনি সর্বস্তরের বৃত্তবানদের প্রতি সহযোগিতার আহ্বান জানান।
 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির রেজিস্টার্ড মোহাম্মদ ফজলুর রব তানভীর।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকের কর্মকর্তাদের মধ্যে রিয়াজুজ্জামান চৌধুরী, বদরুল ইসলাম, হাসান কুদরুতুল ফেরদৌস চৌধুরী, পিনাক কুমার দেব, ফাহমিদা মাহমুদ, দুলাল পাল।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এক্সিকিউটিভ অফিসার সালমান মাহমুদ। অনুষ্ঠানে জেএসসি, এসএসসি ও এইচএসসি শিক্ষার্থীদের মধ্য থেকে মোট ২২জনকে এ শিক্ষাবৃত্তি ও সনদ প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত