সংবাদ বিজ্ঞপ্তি

০২ মে, ২০২০ ২১:২০

রোজাদারের মধ্যে আলম খান মুক্তির ইফতার বিতরণ অব্যাহত

পবিত্র রমজান মাসে সিলেট নগরীতে বরাবরের মতো রোজাদার ও অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরণ অব্যাহত রেখেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

শনিবার (২ মে) বিকাল ৫টায় নগরীর আম্বরখানা পয়েন্টে ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল তিনি বলেন, রাজনীতি হচ্ছে মানুষের জন্য। করোনাভাইরাসের এই সংকটের সময়ে সিলেট মহানগর যুবলীগের এই উদ্যোগকে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেন, সিলেট মহানগর যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমার বিশ্বাস বিগত দিনের ন্যায় সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে। এসময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় আলম খান মুক্তি বলেন, করোনাভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি। খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করছি। মহান রাব্বুল
আল আমিন যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাবো।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো।

ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন রূপম আহমদ, আফজল হোসেন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়ার, হোসেন সাকির, সেবুল আহমদ সাগর, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, সাদিকুর রহমান সুহাগ, রিমু খান, অনুজ তালুকদার, নুরুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত