তাহিরপুর প্রতিনিধি

০৬ মে, ২০২০ ২২:১৩

তাহিরপুরে তিন শতাধিক মানুষকে খাদ্য সহায়তা দিলেন আনিসুল

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় প্রায় ৩ শতাধিক কর্মহীন দুঃস্থ ও অসহায়দের খাদ্য সহায়তা প্রদান করেছেন জেলা বিএনপির সহসভাপতি, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ব্যবসায়ী আনিসুল হক।

বুধবার (৬ মে) সকাল ১১টায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ৩নং ও ৫নং ওয়ার্ডে ৩২০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন তিনি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি'র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বৈশ্বিক এই মহামারিতে জনগনের পাশে থাকতে তিনি এই খাদ্য সহায়তা করছেন বলে জানান আনিসুল হক।
 
খাদ্য সহায়তা বিতরণে উপস্থিত ছিলেন উত্তর বড়দল ইউনিয়নের চেয়ারম্যান ও তাহিরপুর উপজেলা বিএনপি'র সহসভাপতি আবুল কাশেম, উত্তর বড়দল ইউনিয়ন বিএনপি'র সভাপতি নজরুল ইসলাম শাহ, তাহিরপুর উপজেলা বিএনপি'র সহসভাপতি মাওলানা আবুল কাশেম, উত্তর বড়দল ইউনিয়ন বিএনপি'র সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহসাধারণ সম্পাদক আবুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সহসাধারণ সম্পাদক এনামুল হক তালুকদার, ইউনিয়ন কৃষক দলের সভাপতি মো. আব্দুল মোতালিব। উত্তর বড়দল যুবদলের আহবায়ক আক্তার হোসেন, ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু তাহের (মেম্বার), ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, উত্তর বড়দল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল জব্বার, তাহিরপুর উপজেলা যুবদল নেতা ইসলাম উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল, তাহিরপুর উপজেলা ছাত্রদল নেতা আরিফ আহমেদ তালুকদার, অভি আহমেদ অপুসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

আনিসুল হক জানান, এর পূর্বেও চলমান খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে তাহিরপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে ছয় হাজার কর্মহীন দুঃস্থ পরিবারে বিএনপি, যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ ইউনিয়নের সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে ইউনিয়নের দুস্থদের মাঝে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। করোনার এই দুর্যোগে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসা উচিত।        

আপনার মন্তব্য

আলোচিত