বিশ্বনাথ প্রতিনিধি

১৬ মে, ২০২০ ২১:০৪

বিশ্বনাথে খান ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

করোনা-ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট দুর্যোগ মোকাবেলা ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে, খান ফাউন্ডেশন মাইজগ্রাম দেওকলসের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার নয়া সৎপুর গ্রামের সুবিধা বঞ্চিত প্রায় ১৬০টি দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ মে) দুপুরে আনুষ্ঠানিকভাবে তাদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার সয়াবিন তেল।

নয়া সৎপুর গ্রামের মধু মিয়ার বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট-২ আসনের এমপি ও গণফোরাম নেতা মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, শুধু নয়া সৎপুরে খাদ্যসামগ্রী বিতরণ করেই শেষ নয়, খান ফাউন্ডেশন বিশ্বনাথ উপজেলার আরও বিভিন্ন গ্রামের দরিদ্রদের খাদ্য সহায়তা দিবে। কারণ খান ফাউন্ডেশন প্রতিষ্ঠাকালীন সময় থেকে আর্ত-মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। কঠিন এ দুর্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করে আবারও খান ফাউন্ডেশনের ট্রাস্টিরা প্রমাণ করেছেন মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য।

দেওকলস ইউনিয়ন চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) খায়রুল আমিন আজাদ মেম্বারের সভাপতিত্বে ও মাওলানা মাহমুদুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দেওকলস হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক রুহুল আমীন ভূঁইয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আহাদ, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, অসিত কুমার দেব, নুর উদ্দিন, সমাজসেবক মমসির মিয়া, মধু মিয়া, হেলাল আহমদ, জলিল মিয়া, ফাহিম খান, ফজলু মিয়া, সুফি মিয়া, কটু মিয়া ও আপ্তাব আলী।

এরআগে অনুষ্ঠানের শুরুতে খান পরিবারের পক্ষে বক্তব্য রাখেন সাইফ খান অমি ও নয়া সৎপুর গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন ফজলুল হক।

আপনার মন্তব্য

আলোচিত