স্পোর্টস ডেস্ক

০৪ জানুয়ারি, ২০২৪ ১১:৫৩

লা লিগায় জিরোনার চমক চলছেই

লা লিগায় জিরোনার চমক চলছেই। যে চমকে চমকে গেছে বার্সেলোনার মতো দল। এবার তারা চমকে দিল অ্যাতলেটিকো মাদ্রিদকে। রোজি ব্লাঙ্কোসদের স্ট্রাইকার আলভারো মোরাতার হ্যাটট্রিক পর্যন্ত অকার্যকর হয়ে গেছে জিরোনার গোল উৎসবে।

এক প্রান্ত দিয়ে স্প্যানিশ স্ট্রাইকার মোরাতা হ্যাটট্রিক করেছেন। অন্য প্রান্ত দিয়ে চার গোল করেছেন জিরোনার চার ফুটবলার। ফল অনুমিত। ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে সিটি গ্রুপের দলটি। রিয়াল মাদ্রিদের সঙ্গে জমিয়ে দিয়েছে পয়েন্ট টেবিলের লড়াই।

ম্যাচের ২ মিনিটে স্পেনের তরুণ ফুটবলার ভালেরি ফার্নান্দেজ জিরোনাকে লিড এনে দেন। ১৪ মিনিটে ওই গোল শোধ করে দেয় অ্যাতলেটিকো মাদ্রিদ। অ্যান্তোনিও গ্রিজম্যানের বল ধরে গোল করেন মোরাতা।

ম্যাচের ২৬ মিনিটে আবার লিডে ফেরে জিরোনা। গোল করেন ব্রাজিলিয়ান তরুণ ফরোয়ার্ড সাভিও। এরপর ডালি ব্লাইন্ড ৩৯ মিনিটে গোল করে স্বাগতিক দল জিরোনাকে ৩-১ গোলে এগিয়ে নেন। প্রথমার্ধ শেষের আগে আরও এক গোল শোধ করে ম্যাচে ফেরার আশা দেন মোরাতা।

দ্বিতীয়ার্ধে সাবেক রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস স্ট্রাইকারের গোলে সমতায় ফেরে অ্যাতলেটিকো মাদ্রিদ। দ্বিতীয় গোলের মতো তাকে তৃতীয় গোলটিও করান আর্জেন্টিনার মিডফিল্ডার রদ্রিগো ডি পল।

ম্যাচ সমতায় শেষ হতে যাচ্ছে এমনটা ভেবেই হয়তো ৯০ মিনিটের ঠিক আগে মোরাতা-ডি পল-গ্রিজম্যানদের তুলে নেন অ্যাতলেটিকো কোচ ডিয়াগো সিমিওনে। তাদের তুলে শেষটায় রক্ষণ শক্ত করেন তিনি। তারপরও যোগ করা সময়ে গোল করে ইভান মার্টিন জিরোনাকে জয় এনে দেন।

আপনার মন্তব্য

আলোচিত