স্পোর্টস ডেস্ক

২৭ জানুয়ারি, ২০২৪ ০১:৫৭

ঘরেও বিধ্বস্ত সিলেট স্ট্রাইকার্স

স্বাগতিক দর্শকদের সামনে বিধ্বস্ত হয়ে বড় ব্যবধানে হেরেছে সিলেট স্ট্রাইকার্স। কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের ৫২ রানের বড় ব্যবধান হারিয়েছে। হার দিয়ে আসর শুরু করা চ্যাম্পিয়ন কুমিল্লা তিন ম্যাচে দুই জয় তুলে নিয়েছে। অন্য দিকে গত আসরে বাজিমাত করা মাশরাফি মুর্তজার সিলেটে হেরেছে টানা তিন ম্যাচে।

শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করে ৮ উইকেটে ১৩০ রান তোলে কুমিল্লা। দলটির হয়ে তিনে নামা ইমরুল কায়েস সর্বোচ্চ ৩০ রান করেন। এছাড়া জাকের আলী ২৯ ও খুশদীল শাহ ২১ রান যোগ করেন।

কুমিল্লাকে নাগালে রাখতে সিলেটের ৩৯ বছর বয়সী বাঁ-হাতি স্পিনার সামিত প্যাটেল ১৬ রানে ৩ উইকেট তুলে নেন। এছাড়া জিম্বাবুয়ের রিচার্ড এনগ্রাভা ২৫ রানে ২ উইকেট নেন। জবাব দিতে নেমে সিলেট ১৬.২ ওভারে মাত্র ৭৮ রানে অলআউট হয়েছে। দলটির হয়ে চারে নেমে জাকির হাসান সর্বোচ্চ ৪১ রান করেন। জিম্বাবুয়ের রায়ান বার্ল ১৪ রান যোগ করেন।

সিলেটকে ধসিয়ে দেওয়ার কাজটা করেছেন দেশীয় ডানহাতি স্পিনার আলিস ইসলাম। তিনি ৪ ওভার হাত ঘুরিয়ে ১৭ রান দিয়ে নাজমুল শান্ত, ইয়াসির আলী, বেন কাটিং ও মাশরাফিকে তুলে নেন। তার ঘূর্ণি সামলাতেই পারেননি তারা। এছাড়া কুমিল্লার রোস্টন চেজ ফিরিয়েছেন রান পাওয়া জাকির ও বার্লকে।

 

আপনার মন্তব্য

আলোচিত