স্পোর্টস ডেস্ক

০২ ফেব্রুয়ারি , ২০২৪ ১০:৪৩

রোনালদোর আল নাসরের কাছে ৬ গোলে বিধ্বস্ত মেসির মিয়ামি

ইনজুরির কারণে আগেই একাদশ থেকে ছিটকে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি ক্লাব আল নাসরের বিপক্ষে ম্যাচে শুরুর একাদশে ছিলেন না লিওনেল মেসিও। তবু আলোচনা ছিল এই ম্যাচকে ঘিরেই। আলোচিত এই ম্যাচটি হয়েছে একপেশে। রোনালদোর ক্লাবের কাছে ৬ গোলে বিধ্বস্ত হয়েছে মেসির ইন্টার মিয়ামি।

মাঠে না থাকলেও দর্শক হিসেবে ছিলেন রোনালদো। মেসিও অধিকাংশ সময় ছিলেন দর্শক হয়েও। মাঠের বাইরে বসে মেসিকে দেখতে হয়েছে তার দলের একের পর এক গোল হজম। তবে মেসি নামের ম্যাচের ৮৩তম মিনিটে। তখন কার্যত কিছুই করার ছিল না ইন্টার মিয়ামির। তার আগেই দুই দলের মান ও শক্তির তারতম্য মাঠেই প্রকাশিত।

বৃহস্পতিবার রাতে প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট রিয়াদ সিজন কাপের ম্যাচে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আল-নাসর। তৃতীয় মিনিটে গোলটি করেন রোনালদোর জাতীয় দলের সতীর্থ ওতাভিও।

এরপর শুরু হয়ে সাম্বা ফুটবলারের নৈপুণ্য। ১২তম মিনিটে মাঝ মাঠেরও ওপার থেকে নান্দনিক এই গোল করেন সাবেক ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার এমেরিক লাপোর্তে।

এর মিনিট দুই আগেই ম্যাচে নিজের প্রথম গোলটি করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার আন্দেরসন তালিসকা। পরে ৫১ এবং ৭৩তম মিনিটে আরও দুটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তালিসকা। এবং ৬৮তম মিনিটে একটি গোল করেন মোহাম্মেদ মারান।

ম্যাচজুড়ে ছয় গোল খেলেও বল দখলে খুব একটা পিছিয়ে ছিল না মিয়ামি। তবে ৪৭ শতাংশ বল পায়ে রেখেও লক্ষ্য শট ছিল কেবল তিনটি। নিজেদের রক্ষণভাগ সামলানোর ব্যস্ততে আক্রমণে যেন খেই হারিয়ে ফেলে ফ্লোরিডার দলটি।

প্রাক-মৌসুম প্রস্তুতিতে সময়টা মোটেও ভালো যাচ্ছে না মিয়ামির। সবশেষ চার ম্যাচের একটিতেও জয় পায়নি তারা। প্রাক-মৌসুমের প্রথম ম্যাচে সালভাদরের সঙ্গে ড্রয়ের পর এ নিয়ে টানা তিন ম্যাচ হারল মেসির দল।

আপনার মন্তব্য

আলোচিত