স্পোর্টস ডেস্ক

৩০ মার্চ, ২০২৪ ১৭:২০

শান্তর এ কেমন রিভিউ?

তখন উইকেটে ছিলেন দিমুখ করুনারত্নে ও কুশল মেন্ডিস। কোনোমতেই তাদের জুটি ভাঙতেই পারছিলেন না বাংলাদেশের বোলাররা। এমন অবস্থায় অদ্ভুত এক রিভিউ নেয় নাজমুল হোসেন শান্ত। তাইজুল ইসলামের বলে কুশল মেন্ডিসকে ফেরাতে এমন রিভিউ নেন শান্ত।

৪৪তম ওভারের পঞ্চম বল। তাইজুলের ডেলিভারিটি কিছুটা এগিয়ে খেলতে যান মেন্ডিস। বল পায়ে লেগেছে ভেবে তখন স্লিপে থাকা অধিনায়ক নাজমুল হোসেন শান্ত হাত তুলে আবেদন করেন। বোলার তাইজুলকে জিজ্ঞেস করেন পায়ে লেগেছে?

দ্বিধাগ্রস্ত তাইজুল স্পষ্ট কিছু বলতে পারছিলেন না। কিপার লিটন দাসের কাছ থেকেও সাড়া পাওয়া যায়নি। শান্তকে স্টাম্প মাইকে বলতে শোনা যায়, 'পায়ে লাগছে আগে, নিব।' তারপর রিভিউ নেন তিনি।

রিপ্লেতে দেখা যায় তাইজুলের বল পরিষ্কারভাবে লাগছে মেন্ডিসের মাঝ ব্যাটে। তার সামনের পা তখন বল থেকে অনেকখানি দূরে। এই রিভিউতে আল্ট্রা এজও দেখতে হয়নি টিভি আম্পায়ার গ্রিস গ্র্যাফানিকে। স্বাভাবিকভাবেই রিভিউ হারায় বাংলাদেশ।

শান্তর এমন অদ্ভুত রিভিউতে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যরসের সৃষ্টি হয়েছে। একজন অধিনায়কের এমন ভুল মানতে পারছেন না অনেকেই। রিভিউ হারানোর চেয়েও যেভাবে একটি রিভিউ নষ্ট হয়েছে তা নিয়ে প্রশ্ন তুলছে সমর্থকেরা।

শ্রীলঙ্কা ট্রল ক্রিকেট নামের একটা ফেসবুক পেজে ভিডিও শেয়ার করে লিখেছে, হাসছেন কেন? এটা জাস্ট একটি রিভিউ!

আপনার মন্তব্য

আলোচিত