স্পোর্টস ডেস্ক

৩০ জানুয়ারি, ২০১৬ ১১:৩০

টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েষ্ট ইন্ডিজ দলে নারাইন

অবৈধ বোলিং অ্যাকশনের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং নিষিদ্ধ সুনিল নারাইনকে দলে রেখে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। তাদের বিশ্বাস বিশ্বকাপের আগেই বোলিং করার ছাড়পত্র পাবেন এই তারকা।  

গত ৭ নভেম্বর  শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে নারাইনের বোলিং অ্যাকশন সন্দেহজনক মনে হয় আম্পায়ারদের। আন্তর্জাতিক ম্যাচে সেবারই প্রথম প্রশ্নবিদ্ধ হয় নারাইনের অ্যাকশন। গত বছরের ওয়ানডে বিশ্বকাপ দলে নারাইনকে রেখেছিল ওয়েস্ট ইন্ডিজ। তবে বোলিং অ্যাকশন নিয়ে অস্বস্তিতে নিজেই নাম প্রত্যাহার করে নিয়েছিলেন এই অফ স্পিনার। বোলিং একশন অবৈধ হওয়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে এসেও মাঝপথে তাকে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছিল।

১৫ সদস্যের ক্যারিবিয়ান দলকে নেতৃত্ব দিবেন ড্যারেন স্যামি। আইসিসির টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের শীর্ষ দল ওয়েস্ট ইন্ডিজের গ্রুপে রয়েছে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা। তাদের সঙ্গে যোগ দেব প্রথম রাউন্ড পার হয়ে আসা একটি দল। ১৬ মার্চ ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটের সেরা দল ওয়েষ্ট ইন্ডিজ। 

ওয়েস্ট ইন্ডিজ দল : ড্যারেন স্যামি (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, সুলিমান বেন, ড্যারেন ব্রাভো, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, সুনিল নারাইন, কাইরন পোলার্ড, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেমস টেইলর।

আপনার মন্তব্য

আলোচিত