স্পোর্টস ডেস্ক

০৪ ফেব্রুয়ারি , ২০১৬ ২১:১৩

পিএসএল খেলতে দুবাই পৌঁছালেন সাকিব-তামিম-মুশফিক

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) এর প্রথম আসরে  খেলতে বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) দুবাই গেলেন  সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

ফ্রেঞ্চাইজি ভিত্তিক পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি আসরে সাকিব ও মুশফিক নামবেন করাচি কিংসের হয়ে। আর পেশোয়ার জালমির হয়ে খেলবেন তামিম।

দুবাইয়ে পৌঁছে সেলফি তোলেছেন মুশফিক, তামিম আর সাকিব। আর সে ছবি পোস্ট করেছেন নিজেদের ফেরিফাইড ফেসবুক পেজে। মুশফিক তার পেজে ছবির ক্যাপশনে লিখেছেন ‘আলহামদুল্লিল্লাহ, দুবাইয়ে পৌঁছেছি’।

মঙ্গলবারই এই তিন তারকার দুবাই যাওয়ার কথা থাকলে ভিসা জটিলতায় পিছিয়ে যায় দুদিন।

পাঁচটি দল নিয়ে শুরু হচ্ছে পিএসএল। দলগুলো হলো: পেশোয়ার জালমি, করাচি কিংস, ইসলামাবাদ ইউনাইটেড, কোয়েটা গ্লাডিয়েটর্স ও লাহোর ক্যালেন্ডার্স। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে যাত্রা শুরু হচ্ছে পিএসএলের। বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) একমাত্র ম্যাচে বাংলাদেশ সময় রাত দশটায় মাঠে নামবে ইসলামাবাদ উইনাইটেড এবং কোয়েটা গ্লাডিয়েটর্স।

দ্বিতীয় দিনের ম্যাচে মাঠে নামবেন সাকিব-তামিম-মুশফিকরা। দ্বিতীয় দিনের (০৫ ফেব্রুয়ারি) প্রথম ম্যাচে সাকিব-মুশফিক-সোয়েব মালিক-সিমন্সদের প্রতিপক্ষ গেইল-ব্রাভোদের লাহোর।

আর অপর ম্যাচে শহীদ আফ্রিদি-তামিম-ড্যারেন স্যামিদের প্রতিপক্ষ শেন ওয়াটসন-আন্দ্রে রাসেল-মিসবাহ-ব্রাড হ্যাডিনদের ইসলামাবাদ।

আপনার মন্তব্য

আলোচিত