স্পোর্টস ডেস্ক

১৭ জুন, ২০১৬ ২০:১৯

একাদশে না থাকায় অখুশি নন আর্জেন্টিনার তারকা আগুয়েরো

আর্জেন্টিনার এই তারকা স্ট্রাইকার সের্হিও আগুয়েরো গ্রুপ পর্বের তিন ম্যাচের দুটিতে প্রথম একাদশে জায়গা পাননি। ভেনেজুয়েলার বিপক্ষে সেমি-ফাইনালে ওঠার লড়াইয়েও বেঞ্চে বসেই শুরু করতে হবে তাকে। অবশ্য এতে অখুশি নন আর্জেন্টিনার এই তারকা স্ট্রাইকার। যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার শতবর্ষী আসরে ‘ডি’ গ্রুপে প্রথম দুই ম্যাচে বদলি হিসেবে মাঠে নামার পর শেষ ম্যাচে বলিভিয়ার বিপক্ষে প্রথম একাদশে সুযোগ পান আগুয়েরো।

'আমার মনে হয় না, আমি প্রথম একাদশে থাকব। অবশ্য আমি জানি, আমাদের দল কিভাবে সাজানো হবে। দল এবং কোচের আমাকে যখন প্রয়োজন সেই সময়ের জন্য আমার নিজেকে প্রস্তুত করতে হবে। কিন্তু আমি জানি এমনটা হতে পারে, কারণ হিগুয়াইন দারুণ একটা মৌসুম কাটিয়েছে'।
 
গত মৌসুমে সেরি আয় সর্বোচ্চ গোলদাতা নাপোলির ফরোয়ার্ড গনসালো হিগুয়াইনকেই মূলত প্রথম একাদশে রাখতে পছন্দ করেন কোচ জেরার্দো মার্তিোনো। কোচের সিদ্ধান্তের প্রতি জানিয়ে ভেনেজুয়েলার বিপক্ষেও বদলি হিসেবে খেলতে সন্তুষ্ট আগুয়েরো।

'আপনাকে খুশি হওয়ার চেষ্টা করতে হবে, কারণ দলে অনেক ফরোয়ার্ড আছে যারা তাদের জায়গায় খেলতে ভালোবাসে'।

সাবেক কোচ আলেহান্দ্রো সাবেইয়া একসঙ্গে হিগুয়াইন ও আগুয়েরোকে খেলাতে পছন্দ করতেন। তবে মার্তিনো পরিকল্পনা ভিন্ন।

এ প্রসঙ্গে আগুয়েরো বলেন, 'সাবেইয়ার অধীনে আমি যখন হিগুয়াইনের সঙ্গে খেলতাম, আমরা সেটা খুব উপভোগ করতাম। তবে এখন আমাকে অবশ্যই কোচের সিদ্ধান্তকে সম্মান দেখাতে হবে'।

একমাত্র দল হিসেবে গ্রুপ পর্বে সবকটি ম্যাচ জিতে শেষ আটে ওঠা আর্জেন্টিনা ফক্সবরোতে বাংলাদেশ সময় রোববার ভোর পাঁচটায় সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে।

আপনার মন্তব্য

আলোচিত