স্পোর্টস ডেস্ক

০৭ আগস্ট, ২০১৬ ২০:৩৭

সিলেটে হকি খেলোয়াড়দের প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবং জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘‘তৃণমূল পর্যায় হতে বাছাইকৃত প্রতিভাবান হকি খেলোয়াড়দের প্রশিক্ষণ কর্মসূচী ২০১৬” এর শুভ উদ্বোধন রবিবার (৭ আগস্ট) বেলা ৪.৩০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা হকি কমিটির সভাপতি জিয়াউল গণি আরেফীন জিল্লুর এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য এডভোকেট নিজাম উদ্দিন ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন।

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদারের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সিলেট জেলা হকি কমিটির সম্পাদক মো. সুনু মিয়া, বাংলাদেশ হকি ফেডারেশনের সদস্য সাজেদ আহমদ চৌধুরী বাপন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য এনামুল হক মুক্তা, জেলা হকি কমিটির সহকারী সম্পাদক মোছাব্বির আলী হিমেল, বাংলাদেশ হকি ফেডারেশনের কোচ মো. ইমতিয়াজ সিরাজ সানি ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

প্রশিক্ষণ কর্মসূচীটি ২১ দিন ব্যাপী চলবে । উক্ত প্রশিক্ষণ কর্মসূচী সফলভাবে সম্পন্নের লক্ষ্যে সিলেট ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

আপনার মন্তব্য

আলোচিত