সিলেটটুডে ডেস্ক

১৬ এপ্রিল, ২০১৫ ০১:৩৬

ঘুষি মেরেও কার্ড দেখতে হয়নি!


উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পর রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার ড্যানিয়েল কারভাহাল নিজেকে সৌভাগ্যবানই ভাবতেই পারেন। অ্যাটলেটিকো মাদ্রিদের ফরোয়ার্ড মারিও মানজুকিচকে ঘুষি মেরেও লাল কার্ড দেখেননি তিনি৷ আসলে ঘটনাটি রেফারির চোখ এড়িয়ে যাওয়ায় তাঁর অপরাধ ধরা পরেনি।

মঙ্গলবার ভিসেন্তে কালদেরনে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে দুই দলের ম্যাচটি গোলশূন্য ড্র হয়।
ম্যাচের দ্বিতীয়ার্ধে কারভাহাল ও মানজুকিচের বল দখলের লড়াইয়ের এক পর্যায়ে ঘটনাটি ঘটে। টিভি রিপ্লেতে স্পষ্ট দেখা যায়, কারভাহাল এই লড়াইয়ের এক পর্যায়ে স্পষ্টভাবেই মানজুকিচকে ঘুষি মারেন। তবে বিষয়টি রেফারির চোখ এড়িয়ে যায়।

একটি স্প্যানিশ সংবাদমাধ্যম এটাও দাবি করে যে, কারভাহাল ওই সময় মানজুকিচের হাতে কামড় দেওয়ারও চেষ্টা করেন। তবে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে ভিডিও ফুটেজ দেখে এটা নিশ্চিত হওয়া যায়নি। কারভাহাল অবশ্য কামড় দেওয়ার চেষ্টার বিষয়টি অস্বীকার করেন।

বিষয়টি নিয়ে ম্যাচ শেষের সাংবাদিক সম্মেলনে রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি এবং অ্যাটলেটিকোর কোচ দিয়েগো সিমেওনেকে প্রশ্ন করা হয়। দুই কোচই ‘বিষয়টি দেখেননি’ বলে উড়িয়ে দেন।

এই ম্যাচেই অন্য একটি ঘটনায় রিয়ালের ডিফেন্ডার সার্জিও রামোসের কনুই লেগে মানজুকিচের ভ্রু কেটে যায়। এটি নিয়েও সিমেওনেকে প্রশ্ন করেন সাংবাদিকরা। তবে অ্যাটলেটিকো কোচ এই বিষয়টিকে নিছক একটি ‘দুর্ঘটনা’ বলেই উল্লেখ করেন।

 

আপনার মন্তব্য

আলোচিত