স্পোর্টস ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০১৬ ২৩:১৩

টেস্টে নামার আগে পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে হাতাহাতি!

অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্রিসবেন টেস্ট শুরুর কয়েক ঘণ্টা আগে হাতাহাতির ঘটনা ঘটেছে পাকিস্তান শিবিরে। অভিযোগ উঠেছে, অনুশীলনের সময় ঝগড়া করেছেন পেসার ওয়াহাব রিয়াজ ও লেগ স্পিনার ইয়াসির শাহ।

পাকিস্তানের সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট দলের ম্যানেজমেন্ট বিষয়টি স্বীকার করেছে। দল থেকে বলা হয়েছে, রিয়াজ ও ইয়াসির উভয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যদিও বিবাদের কথা অস্বীকার করেছেন দু'জনই।

দলের এক কর্মকর্তা জানিয়েছেন, "ঘটনাটি তেমন বড় কিছু না। তবে শৃঙ্খলার একটি বিষয় আছে। উভয়ের কথা শুনে তারপর ব্যবস্থা নেওয়া হবে।"

ইয়াসির ও রিয়াজ দুজনই বিষয়টি অস্বীকার করেছেন। দুজনই দাবি করেছেন, এ রকম কিছু ঘটেনি। গণমাধ্যমে ভুল তথ্য ছড়ানো হচ্ছে বলে দাবি করেন তারা।

সামাজিক মাধ্যম টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছেন ইয়াসির ও রিয়াজ। ভিডিওতে তারা বলেন, "এ রকম কোনো কথা নেই, যেটা গণমাধ্যমে বলা হচ্ছে। আমরা একে অপরের খুব ভালো বন্ধু। এ রকম কিছু হয়নি যে আমরা একে অপরের বিরুদ্ধে আছি। এ রকম হয়নি যে আমাদের মধ্যে কোনো মিল নেই। আমরা কাল এক হয়ে খেলব। আমাদের জন্য দোয়া করবেন।"

দেশের বাইরে গেলে বিবাদে জড়িয়ে পড়াটা পাকিস্তান শিবিরে এটাই প্রথম নয়। ২০০৭ সালে জোহানেসবার্গে পেসার শোয়েব আখতার ও মোহাম্মদ আসিফ বিবাদে জড়িয়ে পড়েছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত