স্পোর্টস ডেস্ক

২২ জানুয়ারি, ২০১৭ ০৮:১৪

বৃষ্টির বাধায় তৃতীয় দিনের খেলা বিঘ্নিত

বৃষ্টির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টের তৃতীয় দিনের নির্ধারিত সময়ে শুরু হতে পারেনি। মূল উইকেট এবং রান আপের জায়গা কভার দিয়ে ঢাকা রয়েছে। এবং কভারের উপর প্রচুর পরিমাণে পানি জমে রয়েছে।

প্রথম দিন আলোক স্বল্পতায় খেলা হয়নি ৬ ওভার আর দ্বিতীয় দিন ৭ ওভার। তার উপর দ্বিতীয় দিনের বৃষ্টিতেও ভেসে গেছে আরও ১২ ওভার। সেজন্য তৃতীয় দিনে নির্ধারিত সময়ের প্রায় আধা ঘণ্টা আগে খেলা শুরুর কথা ছিল। কিন্তু লাঞ্চ পর্যন্ত মাঠেই নামা যায়নি। সারারাত ধরে হওয়া বৃষ্টি এখনো ঝরছে। রোববার সকালে অবশ্য একটু বিরতি মিলেছিল! পরে পুনরায় বেকে বসেছে আকাশ। স্থানীয় আবহাওয়া দপ্তরের পূর্বাভাস, এদিন থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা রয়েছে প্রায় সারাদিনই।

অবশ্য আগের দিনই আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছিলো আগামী তিন দিনই বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যদিও আবহাওয়ার পূর্বাভাস অনেক সময়ই মেলে না। এমনটাই আশা করছিলেন ক্রিকেটপ্রেমীরা।

বাংলাদেশের হয়ে ইনিংসের সেরা বোলার সাকিব আল হাসান। নিয়েছেন ৩ উইকেট। ২টি গেছে কামরুল ইসলাম রাব্বির দখলে। আর ১টি করে মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদের।

এর আগে সিরিজের দ্বিতীয় টেস্টে তামিম ইকবালের অধিনায়কত্বের অভিষেক ম্যাচে প্রথম দিনে নিজেদের প্রথম ইনিংসে ৮৪.৩ ওভারে গুটিয়ে যাওয়ার আগে ২৮৯ রানের সংগ্রহ গড়েছে বাংলাদেশ। সৌম্য সরকার ৮৬, সাকিব আল হাসান ৫৯ ও নুরুল হাসান সোহানের ৪৭ রানে এই সংগ্রহ দাঁড় করায় টাইগাররা।

আপনার মন্তব্য

আলোচিত