ক্রীড়া প্রতিবেদক

১০ এপ্রিল, ২০১৭ ১৭:০৪

রবির স্পিনার হান্টে দেশসেরা সিলেটের নাঈম

'রবি খোঁজ দি নম্বর ওয়ান স্পিনার' ক্যাম্পেইনে দেশ সেরা হয়েছেন সিলেটের নাঈম ইসলাম।

সোমবার (১০ এপ্রিল) মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে সারা দেশ থেকে বাছাই করা ১২ জন স্পিনার নির্বাচন করা হয়। এরমধ্যে একজন মেয়ে স্পিনার ও একজন ভিন্নভাবে সক্ষম রয়েছেন।

খোঁজ দি নাম্বার ১ স্পিনার ২০১৭ নির্বাচিত হয়েছেন সিলেটের নাঈম আহমেদ। বেস্ট ভেরিয়েশন স্পিনার এবং বেস্ট অ্যাকুইরেসি বোলার নির্বাচিত হয়েছেন যথাক্রমে সিলেটের নাঈম হোসেন সাকিব ও রংপুরের রিশাদ হোসেন। সেরা নারী স্পিনার নির্বাচিত হয়েছেন খুলনার সুলতানা খাতুন এবং ভিন্নভাবে সক্ষম স্পিনারদের মধ্যে সেরা হয়েছেন ঢাকার মো. নাসিম।

সেরা হওয়ায় অফ স্পিনার নাঈম বলেন, ‘আমি ট্রায়ালের মাত্র একদিন আগে ক্রিকেট বল দিয়ে অনুশীলন শুরু করেছি। গোলাপগঞ্জের পাঁচ মাইল এলাকায় আমাদের একটা ক্রিকেট ক্লাব আছে। সেখানে টেপ টেনিস দিয়ে ক্রিকেট খেলি। আগামীতে বড় তারকা হতে চাই।’

নির্বাচিত সবাই আগামী এক বছর বাংলাদেশ জাতীয় ক্রিকেট একাডেমিতে থেকে প্রশিক্ষণের সুযোগ পাবেন। সবার সেরা হওয়ায় নাঈম পেয়েছেন ৫০ হাজার টাকার প্রাইজমানি। বাকিরা প্রত্যেকে পেয়েছেন ২০ হাজার টাকা।  

জেলা পর্যায়ে প্রাথমিকভাবে বাছাই করা ৯২৮ জন স্পিনার নিয়ে শুরু এই ক্যাম্পেইনে চূড়ান্ত পর্বে জায়গা পান ৬০ জন। তাদের থেকে সেরা ২০ ও সেরা ১০ বাছাই করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, গেম ডেভলপমেন্ট কমিটির ডিরেক্টর অ্যান্ড চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, মার্কেটিং অ্যান্ড কমার্সিয়াল কমিটির ডিরেক্টর অ্যান্ড চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনস কমিটির ডিরেক্টর অ্যান্ড চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, লজিস্টিক অ্যান্ড প্রটোকল কমিটির ডিরেক্টর অ্যান্ড চেয়ারম্যান মুহাম্মদ ইসমাইল হায়দার মল্লিক ও ডিরেক্টর লোকমান হোসেন ভূইয়া উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত