স্পোর্টস ডেস্ক

২৩ মে, ২০১৭ ২০:৩২

ম্যানচেস্টারে বোমা হামলা : সতর্ক আইসিসি

যুক্তরাজ্যের ম্যানচেস্টারে বোমা হামলার পর আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি এবং নারী বিশ্বকাপের নিরাপত্তা নিয়ে সতর্ক অবস্থানে রয়েছে আইসিসি। বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি এক বিবৃতিতে জানিয়েছে, ক্রিকেটারদের নিরাপত্তার বিষয়টি পুনরায় পর্যালোচনা করা হবে।

সোমবার (২২ মে) রাতে ম্যানচেস্টারের একটি কনসার্টে বোমা হামলা হয়। হামলায় এখন পর্যন্ত ২২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ ধারণা করছে, এটি আত্মঘাতী হামলা। ইতিমধ্যে হামলার দায় স্বীকার করেছে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস)।

আগামী ১ জুন থেকে ওভাল, এজবাস্টন এবং কার্ডিফে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর বসবে। তার আগে দেশটিতে এত বড় হামলার ঘটনায় আইসিসি কিছুটা চিন্তিত। আইসিসি জানিয়েছে, নিরাপত্তা নিয়ে ইসিবির সঙ্গে আইসিসি একযোগে কাজ করছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি বিবেচনা করা হচ্ছে।

আইসিসির বিবৃতিতে আরও জানানো হয়, ‘টুর্নামেন্টের নিরাপত্তা পরিচালকের সঙ্গে আমরা পরামর্শ করছি। এছাড়া ইংল্যান্ড ক্রিকেট বোর্ড কর্তৃপক্ষের সঙ্গেও আলোচনা চলছে। সামনের দিনগুলোতে নিরাপত্তার বিষয়টি পুনরায় পর্যালোচনার কাজ চলবে। কৌশলগত কারণে নিরাপত্তা বিষয়ক বিস্তারিত তথ্য আমরা জানাচ্ছি না।

আপনার মন্তব্য

আলোচিত