স্পোর্টস ডেস্ক

১৮ জুলাই, ২০১৭ ১৭:০৮

ফিজা ১ম বিভাগ ক্রিকেট লীগের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ফিজা এর পৃষ্ঠপোষকতায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় ফিজা ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৬-২০১৭ এর খেলোয়াড় উদ্বুদ্ধকরণ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সভাপতি আব্দুর রকিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. রাহাত আনোয়ার এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লীগের স্পন্সর ফিজা এন্ড কোং প্রা. লি. এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুল।

প্রধান অতিথি লীগের স্পন্সর করায় স্পন্সর প্রতিষ্ঠান ফিজা এন্ড কোং প্রা. লি. এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুলকে সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সিলেটের ক্রীড়াঙ্গনকে আরও গতিশীল করার লক্ষ্যে ফিজা এন্ড কোং প্রা. লি. এর ব্যবস্থাপনা পরিচালক স্পন্সরের এ ধারা অব্যাহত রাখবেন এবং সিলেটের বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসবেন বলেও অভিমত ব্যক্ত করেন।

বিশেষ অতিথি তাঁর বক্তব্যে বলেন, ১ম বিভাগ ক্রিকেট লীগে ফিজা এন্ড কোং প্রা. লি. কে স্পন্সর করার সুযোগ করে দেওয়ায় তিনি জেলা প্রশাসকসহ জেলা ক্রীড়া সংস্থার বর্তমান কার্যনির্বাহী পরিষদের সকল সম্মানিত কর্মকর্তার প্রতি ধন্যবাদ জানান এবং সিলেটের ক্রীড়াঙ্গনে তাঁর পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী ও এডভোকেট নিজাম উদ্দিন এবং সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম.এ. সাত্তার, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ.টি.এম. ইকরাম ও সহ সম্পাদক এহিয়া আহমদ সুমন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য এনামুল হক মুক্তা, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজক।

লীগের স্পন্সর প্রতিষ্ঠার ফিজা এন্ড কোং প্রা. লি. এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুলকে সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

লীগের সেরা ব্যাটসম্যান হিসাবে রুম্মান আহমদ এবং সেরা বোলার হিসাবে সফর আলীকে সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে প্রাইজমানি প্রদান করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

আপনার মন্তব্য

আলোচিত