স্পোর্টস ডেস্ক

২৮ জুলাই, ২০১৭ ১৭:০৫

অলিম্পিক ডে-২০১৭ উপলক্ষে সিলেটে র‍্যালি অনুষ্ঠিত

'মুভ, লার্ন এন্ড ডিসকভার' এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে অলিম্পিক ডে-২০১৭ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) সকাল ৯টায় সিলেট জেলা স্টেডিয়াম থেকে র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে আবার সিলেট জেলা স্টেডিয়ামে এসে শেষ হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া ব্যক্তিত্ব রঞ্জিত দাস, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী এবং সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক জুম্মা আব্বাস রাজু ও কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, বিশিষ্ট ক্রীড়া সংগঠক এনামুল হক মুক্তা, জামাল উদ্দিন আহমদ, সমর চৌধুরী, মুহিব আলী, আক্কাছ উদ্দিন আক্কাই, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, ২য় বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক দীপাল কুমার সিংহ, জেলা হকি কমিটির সম্পাদক মো. সুনু মিয়া, ফুটবল রেফারী হাসান আলী বাদল ও গোলাম মোহাম্মদ চৌধুরী রুস্তম, ক্রিকেট কোচ রানা মিয়া, আল ওয়াদুদ সুইট ও রাজু আহমদ, বিপুল চন্দ্র তালুকদার, রাজীব দাস, ক্রীড়াবিদ, ক্রীড়াসংগঠক ও ক্রীড়ানুরাগী, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, সাংবাদিকবৃন্দ সহসর্বস্তরের জনসাধারণ প্রমুখ।

র‌্যালিতে অংশগ্রহণ করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

আপনার মন্তব্য

আলোচিত