সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২১ নভেম্বর, ২০১৭ ১২:৫২

তামিমের পর এবার শাস্তির মুখে সাকিব

মাত্র দুদিন আগে আম্পায়ারের সঙ্গে বিবাদে জড়িয়ে শাস্তির মুখে পড়েছিলেন তামিম ইকবাল। এই পরিণতি দেখেও শিক্ষা নিতে পারলেন না তাঁর জাতীয় দলের সতীর্থ সাকিব আল হাসান। একদিনের ব্যবধানে সাকিবও করলেন একই ভুল। মেজাজ হারিয়ে খারাপ ব্যবহার করলেন আম্পায়ারের সঙ্গে। যার ফলে তামিমের মতো শাস্তির মুখে পড়তে হলো সাকিবকেও।

কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহার করায় ম্যাচ ফির ৫০ শতাংশ কেটে নেওয়া হয়েছে সাকিবের। সেই সঙ্গে তাঁর খাতায় যোগ হয়েছে তিনটি ডিমেরিট পয়েন্ট। আর এক পয়েন্ট যোগ হলেই সাকিব পড়বেন নিষেধাজ্ঞার মুখে। একই রকম শঙ্কার মধ্যে আছেন জাতীয় দলের তিন ক্রিকেটার তামিম, সাব্বির রহমান ও লিটন দাস।

সোমবার (২০ নভেম্বর) কুমিল্লার বিপক্ষে প্রথমে ব্যাটিং করে ১২৮ রান করে অলআউট হয় ঢাকা ডায়নামাইটস। রান কম তাই দ্রুত উইকেট তোলার চিন্তায় ছিলেন সাকিব আল হাসান। ২৩ রানে খুলনার দুই উইকেট তুলে নেন ঢাকার বোলাররা। তবে ইমরুল কায়েস উইকেটে দাঁড়িয়ে যান।

নবম ওভারে সাকিবের বলে নিশ্চিত লেগ বিফোর আউট ছিলেন ইমরুল কায়েস। তবে আউট দেননি আম্পায়ার রেনমার মার্টিনেজ। বলটা অফ স্টাম্পের বাইরে পিচ করায় ইমরুলকে নট আউট দেন আম্পায়ার। বিষয়টি মানতে পারেননি সাকিব। আম্পায়ারের ওপর চেঁচিয়ে ওঠেন তিনি। মার্টিনেজ তাঁকে শান্ত হওয়ার পরামর্শ দেন।

আপনার মন্তব্য

আলোচিত