নিজস্ব প্রতিবেদক

১৬ জুন, ২০১৫ ১৭:৪১

সিলেট ক্রীড়া কমপ্লেক্স এখন মুহিত ক্রীড়া কমপ্লেক্স

সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্সের নাম পাল্টে আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স নামকণ করা হয়েছে। সম্প্রতি জাতীয় ক্রীড়া পরিষদ এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই নামকরণ করে।

মঙ্গলবার (১৬ জুন) দুপুরে সিলেট জেলা ক্রীড়া সংস্থা সংবাদ সম্মেলন করে 'আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স' নামকরণের আনুষ্ঠানিক ঘোষণা প্রদান করে।

গত ১৪ জুন সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকম-এ 'অর্থমন্ত্রীর নামে নামকরণ হচ্ছে সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্স' শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

সিলেট জেলা স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহীউদ্দিন সেলিম। তিনি সিলেটের ক্রীড়াঙ্গনে অর্থমন্ত্রীর নানা অবদানের কথা উলে­খ করে তার স্বীকৃতিস্বরূপ জেলা ক্রীড়া কমপ্লেক্স অর্থমন্ত্রীর নামে করা হয়েছে বলে মন্তব্য করেন।

প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্স গতবছর নভেম্বরে উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। মূলত তার প্রচেষ্টাতেই এই ক্রীড়া কমপ্লেক্স নির্মিত হয়। এই ক্রীড়া কমপ্লেক্সে রয়েছে ব্যাডমিন্টন কোর্ট, জিমনেসিয়াম, কাবাডি কোর্ট, ফুটবল মাঠ, আবাসিক হোস্টেল, লং টেনিস কোর্ট, অভ্যন্তরীণ সড়ক প্রভৃতি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি এম এ সাত্তার, বিমলেন্দু দে নান্টু, বর্তমান সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন, কার্যনির্বাহী পরিষদের সদস্য নিজাম উদ্দিন, বিজিত চৌধুরী, নাজনীন হোসেন, ক্রীড়া সংগঠক রণদীপ লাল দাস, বিরাজ মাধব চক্রবর্তী, মঈন উদ্দিন আহমদ, নুরে আলম খোকন, জামাল উদ্দিন আহমদ, দেওয়ান তৌফিক মজিদ লায়েক, এনামুল হক মুক্তা, সমর চৌধুরী, আজহার উদ্দিন জাহাঙ্গীর, মস্তাক আহমদ পলাশ, পুলক কবীর চৌধুরী, মাহমুদ হোসেন শাহীন, নিজাম উদ্দিন ইরান ও মিলাদ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত