ক্রীড়া প্রতিবেদক

২০ মার্চ, ২০১৮ ১৪:৫০

‘ম্যাচ ডিলেইড বাই ট্র্যাফিক জ্যাম’

ক্রিকেট ম্যাচ শুরু হতে দেরি হতে পারে নানা কারণে। বৈরী আবহাওয়ার কারণে  অথবা আলোক স্বল্পতার কারণে ম্যাচ দেরিতে শুরু হতে দেখতে ক্রিকেটপ্রেমীরা এক রকম অভ্যস্ত হয়ে গেছেন।  দর্শকদের উচ্ছৃঙ্খল আচরণের কারণেও খেলা দেরিতে শুরু হতে পারে।

কিন্তু যানজটের কারণে ক্রিকেট ম্যাচ দেরিতে শুরু হয় তা আজকের আগে হয়তো কেউ শোনেনি আগে!

মঙ্গলবার (২০ মার্চ) এমন অবিশ্বাস্য ঘটনা ঘটেছে বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের একটি ম্যাচে। সকালে বিকেএসপিতে কলাবাগান ক্রীড়াচক্র ও মোহামেডানের স্পোর্টিংয়ের মধ্যকার ম্যাচটি দেরিতে শুরু হয়েছে যানজটের কারণে।

ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল সকাল ৯টায়। দু’দলের খেলোয়াড়রা সময়মতো মাঠে পৌঁছাতে পারলেও যানজটের কারণে ঢাকা থেকে সময়মত বিকেএসপিতে এসে পৌঁছাতে পারেননি ম্যাচ অফিসিয়ালরা। এসময় ক্রিকিনফোর ওয়েবসাইটে লেখা দেখা যায় ‘ম্যাচ ডিলেইড বাই ট্র্যাফিক জ্যাম’। পরে ম্যাচ অফিসিয়ালরা আসার পর আধা ঘণ্টা পর সকাল সাড়ে ৯টায় ম্যাচটি শুরু হয়।

মঙ্গলবার সকালে ম্যাচ অফিসিয়ালরা বাসে করে ঢাকা থেকে সাভারে বিকেএসপিতে যাচ্ছিলেন। পথে সাভার রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ইপিজেড) সামনে দীর্ঘ যানজট পড়েন তারা।

অনেকক্ষণ বসে থেকেও কোনো উপায় না পেয়ে রিকশাযোগে মাঠে পৌঁছান ম্যাচ অফিসিয়ালরা। ততক্ষণে ম্যাচের সময় পেরিয়ে গেছে আধা ঘণ্টা। পরে সকাল ৯টার খেলা শুরু হয় সাড়ে ৯টায়। তবে আধা ঘণ্টা দেরিতে শুরু হলেও ম্যাচটি পূর্ণ ৫০ ওভারেরই হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত