স্পোর্টস ডেস্ক

২২ মার্চ, ২০১৮ ১৩:৪৪

ইনজুরিতে তামিম ইকবাল

নিদাহাস ট্রফি খেলে সোজা চলে গিয়েছিলেন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে। সেখানেই বিপত্তি। কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে খেলতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছেন পেশোয়ার জালমির বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল। সেই জেরে বুধবার করাচি কিংসের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না তার। চিকিৎসার জন্য লাহোর থেকেই ব্যাংককে উড়েছেন তিনি।

মঙ্গলবার (২০ মার্চ) পাকিস্তানের লাহোরে দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে খেলতে নেমে ২৭ রান তোলেন তামিম। ওই ম্যাচে ১ রানে জয় পায় পেশোয়ার জালমি। কিন্তু ম্যাচ জিতলেও হাঁটুতে চোট পান তামিম। উন্নত চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ডে পাঠানো হয়েছে।

দলীয় সূত্র জানিয়েছে, ইনজুরির কারণে বুধবারের ম্যাচে মাঠে নামা হচ্ছে না তামিমের। তবে পেশোয়ার জালমি ফাইনালে উঠলে রবিবার করাচিতে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামার সম্ভাবনা রয়েছে তামিমের।

এর আগে শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে দারুণ সময় কাটিয়েছেন তামিম ইকবাল। শিরোপা জয়ের লক্ষ্য ফাইনালে ভারতের বিপক্ষে বাংলাদেশ হারলেও, পাঁচ ম্যাচে তামিমের ব্যাটে মোট রান এসেছে ১৮১। সর্বোচ্চ ৫০ রানের ইনিংস খেলেছেন তিনি।

শ্রীলঙ্কা ও ভারতকে নিয়ে অনুষ্ঠিত হওয়া ওই টুর্নামেন্টের আগে পিএসএলেই খেলছিলেন তামিম ইকবাল। জাতীয় দলের মিশন শেষ করে আবারও সেখানেই যোগ দিয়েছেন বাংলাদেশের সর্বকালের সেরা এই ব্যাটসম্যান।

আপনার মন্তব্য

আলোচিত