সোশ্যাল মিডিয়া ডেস্ক

২২ আগস্ট, ২০১৮ ১৭:৩৫

কোরবানির পর নিজেরাই আবর্জনা পরিষ্কারের আহ্বান মাশরাফির

পশু কোরবানি দেওয়ার পর নিজেরাই সাধ্যমত আবর্জনা পরিষ্কার করে নেওয়ার আহ্বান জানিয়েছেন টাইগার দলপিত মাশরাফি বিন মর্তুজা।

বুধবার দুপুরে ঈদের শুভেচ্ছা জানিয়ে মাশরাফি ফেসবুকে লেখেন-

ঈদের শুভেচ্ছা । ঈদের দিনটি সুন্দর আনন্দময় হোক। পরিবারের সবার সাথে ঈদের আনন্দে মেতে থাকুন সবাই, শুভেচ্ছা রইলো।

একটু মনে রাখবেন, আশেপাশের পরিবেশের দিকে।আমরা নিজেরা যাতে আমাদের সাধ্য মতো পরিষ্কার করে ফেলি কোরবানীর পর। আর যারা প্রিয়জনের সাথে ঈদের ছুটিতে দেশের বাড়িতে এসেছেন, খুব সাবধানে আবার কর্মস্থলে ফিরে আসেন এবং দুর্ঘটনা থেকে বিরত থাকবেন!

আমার এবং আমার পরিবারের জন্যে দোয়া করবেন সবাই।

এরআগে বুধবার সকালে জন্মভূমি নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেন  ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সকাল সাড়ে ৭টায় ছেলে সাহিল মুর্তজা, ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামকে নিয়ে এলাকাবাসীর সঙ্গে ঈদগাহে পৌঁছান মাশরাফি।

নামাজ শেষে তিনি আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও ভক্তদের সঙ্গে কোলাকুলি করেন। প্রতিবছরই নিজের গ্রামবাসীর সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করেন মাশরাফি বিন মুর্তজা। পরে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। মাশরাফিকে কাছে পেয়ে নড়াইলের বন্ধু-বান্ধব ও ভক্তরাও আনন্দ প্রকাশ করেছেন।

মাশরাফির নড়াইলে আসার খবর ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে ঝড়ের বেগে। তিনি আসার পর থেকেই শহরের আলাদাপুর মামা বাড়িতে ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, নড়াইলসহ দেশের বিভিন্ন স্থান থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেছেন। প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য মামার বাড়িতে ভিড় করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

প্রিয় এ তারকাকে এক নজর দেখে ও তার সঙ্গে সেলফি তুলতে পেরে আনন্দে আত্মহারা ভক্তরা।

আপনার মন্তব্য

আলোচিত