ক্রীড়া প্রতিবেদক

০২ নভেম্বর, ২০১৮ ০০:০৪

আবুল মাল আবদুল মুহিত ফুটবল টুর্নামেন্টে বিশ্বনাথ উপজেলা চ্যাম্পিয়ন

আবুল মাল আবদুল মুহিত কে-স্পোর্টস আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্টে ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থাকে.১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিশ্বনাথ উপজেলা ফুটবল দল।

বৃহস্পতিবার (১ নভেম্বর) সন্ধ্যায় সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর যৌথ আয়োজনে ও কে-স্পোর্টসের পৃষ্ঠ পোষকতায় ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয় নগরীর রিকাবী বাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে।

খেলা শেষে দুই দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন সিলেট বিভাগ এর বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে ফাইনাল খেলা পরবর্তী সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সিলেট বিভাগ এর বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সিলেট রেঞ্জের ডিআইজি অব পুলিশ মো. কামরুল আহসান, বিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশ এর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এবং সিলেটের পুলিশ সুপার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মো. মনিরুজ্জামান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ সভাপতি হাজী এমএ সাত্তার, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য এডভোকেট নিজাম উদ্দিন ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, বিশ্বনাথ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি অমিতাভ পরাগ তালুকদার, ওসমানীনগর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আনিসুর রহমান, বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পংকী খান, ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক শামসুল ইসলাম মিলন, ডিসিপ্লিনারী কমিটি’র সদস্য মুহিব আলী, আক্কাছ উদ্দিন আক্কাই ও রিয়াজ উদ্দিন হেলাল, সিলেট জেলা ক্রীড়া সংস্থা, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন ও উপজেলা ক্রীড়া সংস্থাসমূহের কর্মকর্তাবৃন্দ, খেলোয়াড়বৃন্দ।

সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

উক্ত টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থাকে চ্যাম্পিয়ন ট্রফি ও ম্যাডেল এবং চ্যাম্পিয়ন প্রাইজমানি বাবদ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা ও টুর্নামেন্টের রানারআপ দল ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থাকে রানারআপ ট্রফি ও ম্যাডেল এবং রানারআপ প্রাইজমানি বাবদ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা প্রদান করা হয়।

ফাইনাল ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার ১০নং জার্সিধারী খেলোয়াড় জসিম এবং তাকে ম্যান অব দ্যা ফাইনাল মানি বাবদ নগদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত