COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

924,886

Worldwide
Cases

46,375

Deaths
Worldwide

193,431

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

নিজস্ব প্রতিবেদক

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ২০:১৮

মাশরাফিকে ছাড়াই সিলেটে বাংলাদেশ দল

টেস্ট ম্যাচের সুখকর স্মৃতি নিয়ে জিম্বাবুয়ের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলতে সিলেটে পৌঁচেছে বাংলাদেশ ক্রিকেট দল। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁচেন মুশফিকরা। তবে দলের সাথে সিলেট আসেননি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি শুক্রবার সকালে সিলেট পৌঁছবেন বলে জানা গেছে।

এরআগে বেলা সোয়া ১২টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় জিম্বাবুয়ে দল। দুই দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে ছিলেন সাংসদ শামীমা শাহারিয়ার, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দীপ দাস সুজকসহ ক্রীড়াসংগঠকরা।

দুপুরে সিলেট পৌছলেও বৃহস্পতিবার আর হোটেল থেকে বের হয়নি জিম্বাবুয়ে দল। মুশফিকরাও বিমানবন্দর থেকে সরাসরি চলে যান হোটেলে। রাতে বিশ্রামের পর শুক্রবার সকাল ১০টায় বাংলাদেশ দল সিলেট ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে নামবে। আর একইমাঠে বিকেল ৩টায় অনুশীলন করবে জিম্বাবুয়ে।
 
আগামী রবিবার (১মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। একই ভেন্যুতে ৩ ও ৬ মার্চ হবে পরের ম্যাচ দুটি। প্রতিটি ম্যাচই দিবারাত্রির।

এই সিরিজই মাশরাফির শেষ সিরিজ হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল ইসলাম পাপন। যদিও মাশরাফির পক্ষ থেকে এ ব্যাপারে এখনও কিছু খেঅলাসা করা হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত