Advertise

তাহিরপুর প্রতিনিধি

২১ মে, ২০২০ ১৯:৫৮

তাহিরপুরে আরও ৩ জন করোনা আক্রান্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নতুন করে আরও তিনজনের করোনা রোগী শনাক্ত করা হয়েছে। আক্রান্ত তিন জনের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী রয়েছেন। তাদের বয়স ২০ থেকে ৪০এর মধ্যে।

আক্রান্ত দুজন পুরুষের মধ্যে একজন উপজেলা বাদাঘাট ইউনিয়ন পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব টেকনিশিয়ান। বাকি দুজন উপজেলার মধ্যতাহিরপুর গ্রামের একজন পুরুষ ও তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স। এ নিয়ে তাহিরপুর উপজেলায় মোট ১২জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মে) বিকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত তাহিরপুর উপজেলা থেকে ১১০জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়। এর মধ্যে গত ৫মে ছয়জনের করোনাভাইরাসের ফলাফল পজিটিভ আসে। ১৩ মে পুরনো একজনসহ ৩ জনের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। করোনায় আক্রান্ত ইসলামপুর ও কালীপুর গ্রামের দুটি পরিবারের ১৫জনের নমুনা পরীক্ষার জন্য ১৫ মে পাঠানো হলে ১৭মে রাতে তাদের মধ্যে একজনের ফলাফল পজিটিভ আসে। বৃহস্পতিবার (২১ মে) বিকাল পর্যন্ত এ নিয়ে তাহিরপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ১২ জন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন জানান, নতুন রিপোর্ট হাতে পাওয়ার পর করোনায় আক্রান্তকে লকডাউনে রাখার জন্য আমাদের স্বাস্থ্যকর্মী ও স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে নজরদারিতে রাখা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। আক্রান্তের বাড়ি গিয়েছেন। স্বাস্থ্যবিধি অনুযায়ী আমাদের মেডিকেল টিম প্রয়োজনীয় পদক্ষেপ শুরু করেছে।

আপনার মন্তব্য

আলোচিত