ছাতক প্রতিনিধি

০৩ জুন, ২০২০ ২০:১৪

ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর অনুদানের চেক দেয়া হয়েছে : সাংসদ মানিক

প্রধানমন্ত্রী কর্তৃক প্রদেয় ইমাম-মুয়াজ্জিনদের অনুদানের চেক প্রদানকালে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, বর্তমান বৈশ্বিক করোনা ভাইরাস মহামারীতে ইমাম-মুয়াজ্জিনদের সুবিধার জন্য অনুদান প্রদান অব্যাহত রেখেছেন মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাতক-দোয়ারার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর দেয়া এ অনুদানের চেক প্রদান করা হচ্ছে। পাশাপাশি কর্মহীন মানুষকে দেয়া হচ্ছে সরকারী খাদ্যসামগ্রী ও অর্থ সহায়তা।

তিনি বলেন, ছাতক-দোয়ারার শ্রমিক, ঠেলা চালক, রিক্সা চালক, পরিবহন শ্রমিক, ভিক্ষুক ও ভবঘুরেদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। তিনি বর্তমান করোনা পরিস্থিতিতে সাহস না হারিয়ে প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকে চলাফেরা ও ঘরে অবস্থান করার পরামর্শ দেন।

বিজ্ঞাপন

বুধবার (৩ জুন) ছাতক উপজেলা প্রশাসন ও জেলা ইসলামিক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ৩৩৬টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের হাতে প্রধানমন্ত্রীর দেয়া এ অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মাওলানা জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত চেক বিতরণী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাওলানা জসিম উদ্দিন, পৌরসভার শিক্ষক প্রতিনিধি মাহমুদ আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত