গোলাপগঞ্জ প্রতিনিধি

০৫ জুন, ২০২০ ১৩:১১

গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যু, দাফন সম্পন্ন

সিলেটের গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশন (৭৬) মারা গেছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় তিনি মৃত্যুবরণ করেন। দুপুর আড়াইটার দিকে তাঁর শরীর খারাপ হলে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় উপজেলা প্রশাসন ও গোলাপগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয়। পরে রাত ১১টায় উপজেলার বাটুলগঞ্জ মাদরাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

বিজ্ঞাপন

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কবির আহমদ মুশন দীর্ঘদিন থেকে কিডনি রোগসহ বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। তাঁর বাড়ি লক্ষ্মীপাশা ইউনিয়নের নিমাদল সানকপুর গ্রামে। তিনি লক্ষ্মীপাশা ইউনিয়নের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান।

এদিকে, প্রবীণ এই রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট-৬ আসনের এমপি, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র, পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল, সেক্রেটারি মো. রুহেল আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, সাবেক সভাপতি শহিদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী।

তারা পৃথক শোক বার্তা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত