বিয়ানীবাজার প্রতিনিধি

১৯ জুন, ২০২০ ১৮:১১

বিয়ানীবাজারে পারিবারিক বিরোধে সিএনজি চালকের মৃত্যু

বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের ঢেউনগরে পারিবারিক বিরোধে সিএনজি চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত ব্যক্তির নাম কয়েছ আহমদ (৫০)। তিনি শেওলা ইউনিয়নের ঢেউনগর এলাকার মুজব্বীর আলীর পুত্র। তার উপর আপন ভাই ও ভাতিজারা পারিবারিক বিরোধের জেরে হামলা করেছে বলে নিহতের ছেলে ও স্বজনরা জানিয়েছেন। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘদিন থেকে তিনভাইয়ের মধ্যে পারবারিক বিরোধ রয়েছে। বৃহস্পতিবার জসিম উদ্দীন নামের এক ভাইয়ের সাথে অপর ভাইয়ের ঘরের চাল খোলা নিয়ে বিরোধ ঘটে। এক পর্যায়ে স্থানীয় মুরব্বিদের হস্তক্ষেপে এ বিরোধ মিমাংসা হয়। রাতে নিহত কয়েছ আহমদ বাড়ি ফিরলে তাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। বড় ভাই ও ভাতিজারা কয়েছের উপর হামলা করলে তিনি নিজ ঘরে আশ্রয় নেন। এ সময় তাকে মারতে যাওয়া ভাই ভাতিজারা ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করে। এর এক পর্যায়ে ঘরের ভেতর কয়েছ আহমদ জ্ঞান হারালে স্ত্রী সন্তানরা তাকে অচেতন অবস্থায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সরেজমিন পরিদর্শন করি। তাদের মধ্যে পারিবারিক বিরোধ ছিল। তাদের দুই পরিবারের উত্তেজনার মধ্যে নিজ ঘরের ভিতর তিনি অসুস্থ হলে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা ময়না তদন্তের জন্য লাশ সিলেট পাঠিয়েছি। তদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে তার মৃত্যু কিভাবে হয়েছে।
 

আপনার মন্তব্য

আলোচিত