বড়লেখা প্রতিনিধি

২৫ জুন, ২০২০ ০১:১৯

বড়লেখায় প্রবাসীর উদ্যোগে স্বেচ্ছাসেবকদের রেইনকোট প্রদান

মৌলভীবাজারের বড়লেখায় দুই প্রবাসীর উদ্যোগে ৮ জন স্বেচ্ছাসেবকের মাঝে রেইনকোট বিতরণ করা হয়েছে। এরা করোনাভাইরাসে অাক্রান্ত হয়ে ও  উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের গোসল এবং দাফন-কাফনের কাজ করছেন। করোনা সংকটের শুরুতে বড়লেখা ও জুড়ী উপজেলার জন্য এই দল গঠন করা হয়।

সুজানগর ইউনিয়নের বড়থল গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী মুরাদ অাহমদ ও কাতার প্রবাসী গোলাম রাব্বানীর উদ্যোগে এগুলো দেওয়া হয়। বুধবার (২৪ জুন) দুপুরে বড়লেখা মিডিয়া সেন্টারে তাদের পক্ষে এলাকার বাসিন্দা হোসাইন অাহমদ রুবেল স্বেচ্ছাসেবকদের প্রধান সমন্বয়কের হাতে রেইনকোটগুলো তুলে দেন।

এ সময় হোসাইন অাহমদ রুবেল ছাড়াও স্বেচ্ছাসেবক দলটির প্রধান সমন্বয়ক শাহাব উদ্দিন, স্বেচ্ছাসেবক সদস্য অাব্দুল কাইয়ুম, সুহেল অাহমদ প্রমুখ উপস্হিত ছিলেন।

স্বেচ্ছাসেবকদের প্রধান সমন্বয়ক শাহাব উদ্দিন বলেন, করোনাভাইরাস অাক্রান্ত হয়ে ও এর উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের গোসল এবং দাফন-কাফনের কাজ করতে এই টিম গঠন করি অামরা। মারা যাওয়ার খবর পেলে বিভিন্ন জায়গায় যেতে হয়। বৃষ্টির দিনে যাওয়া-অাসায় কষ্ট হয়। স্বেচ্ছাসেবকদের অনেকের সামর্থ্য নেই রেইনকোট কেনার। এ অবস্হায় দুজন প্রবাসী ভাই অামাদের পাশে দাঁড়িয়েছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা রইল।

আপনার মন্তব্য

আলোচিত