বিশ্বনাথ প্রতিনিধি

২৫ জুন, ২০২০ ০১:৪৬

বিশ্বনাথে সাংবাদিকসহ আরও ৪ জনের করোনা শনাক্ত

সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খানের এপিএস ও সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাব একাংশের সদস্য সাংবাদিক অসিত রঞ্জন দেবসহ (৪০) বিশ্বনাথে আরও ৪জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। বুধবার (২৪জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়।

করোনা আক্রান্ত বাকি ৩জনের মধ্যে রয়েছেন সাংবাদিক অসিতের স্ত্রী ও সন্তান রয়েছেন। অপরজন  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়। এনিয়ে বিশ্বনাথে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৯জনে। আর সুস্থ হয়েছেন ৪৬জন এবং মৃত্যু হয়েছে প্রবাসী একজনের।

এ প্রসঙ্গে সাংবাদিক অসিত রঞ্জন দেব বলেন, বর্তমানে স্ত্রী-সন্তানসহ তার শারীরিক অবস্থা ভালো। গত ১৬ জুন ঢাকার ‘সিএমএইচ’ হাসপাতালে সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। ওইদিন থেকে আমি নিজ উদ্যোগেই স্বপরিবারে হোম কোয়ারেন্টিনে আছি। এরপর সামান্য সর্দি-জ্বর হলে গত ১৮জুন স্বপরিবারে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দেই। এর সাতদিনের মাথায় বুধবার (২৪জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে আসা রিপোর্টে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত করা হয়।

সাংবাদিক অসিতের স্ত্রী-সন্তানসহ নতুন করে ৪জনের করোনা পজিটিভ শনাক্তের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুর রহমান মুসা। তিনি এ প্রতিবেদককে বলেন, বিশ্বনাথে এ পর্যন্ত ৭৯জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। মৃত্যু হয়েছে একজনের এবং সুস্থ হয়েছেন ৪৬জন।

আপনার মন্তব্য

আলোচিত