কমলগঞ্জ প্রতিনিধি

০৯ জুলাই, ২০২০ ২১:৩৯

‘সন্ত্রাসী হামলায়’ আহত শমশেরনগর ইউপি সদস্য

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়ন পরিষদের  সদস্য রুহেল আহমদ চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। আহত ইউপি সদস্যকে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল ৩ ঘটিকার সময় শমশেরনগর বাজারের এয়ারপোর্ট রোডে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে শমশেরনগর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শারমিন চৌধুরীর ও ইউপি সদস্য র”হেল আহমেদ চৌধুরীর মাঝে বিরোধ সৃষ্টি হয়। এ বিষয়ে মহিলা ইউপি সদস্য থানায় র”হেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেন। সম্প্রতি তিনি ওই মামলায় তিনি মৌলভীবাজার আদালত থেকে জামিন লাভ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন শমশেরনগর ইউপি সদস্য র”হেল আহমেদ চৌধুরী বলেন, বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল ৩ ঘটিকার সময় আমি মোটরসাইকেল মেরামতের জন্য শমশেরনগর এয়ারপোর্ট রোডে রিপন ইঞ্জিনিয়ারিং এর দোকানে গেলে হঠাৎ করে পূর্ব শত্রুতার জের ধরে আমাকে মহিলা ইউপি সদস্য শারমিন চৌধুরী, তাঁর স্বামী ছালেক আহমদ ও ছেলে লায়েক আহমদ আমাকে দা ও রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করে আমার মাথা ও ডান হাতে দা দিয়ে কুপ মারে গুর”তর আঘাত করে আহত করে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে জানতে চাইলে শমশেরনগর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শারমিন চৌধুরী সাংবাদিকদের জানান, ইউপি সদস্য র”হেল আহমদ চৌধুরী এয়ারপোর্ট রোডে এসে আমি ও আমার পরিবার সদস্যদের উপর অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ সময় স্থানীয় লোকজন প্রতিবাদ করেন। কে বা কারা হামলা করেছে আমার জানা নেই।

শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো: জুয়েল আহমদ জানান, ঘটনাটি শুনে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে দেখি পুলিশ ঘটনাস্থলে আছে। আহত ইউপি সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরূপ কুমার চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত ইউপি সদস্য র”হেল আহমদ চৌধুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত