নিউজ ডেস্ক

১৪ জুলাই, ২০২০ ২০:৫৪

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে সিলেটে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ, করোনা পরীক্ষা ফি বাতিল এবং সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন দক্ষিণ সুরমা উপজেলা সংসদ।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) দুপুর দুইটায় দক্ষিণ সুরমা জালালপুর বাজারে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ছাত্র ইউনিয়ন দক্ষিন সুরমা উপজেলা সংসদের আহ্বায়ক হাসান বক্ত চৌধুরী কাওছারের সভাপতিত্বে এবং উপজেলা সংসদের সদস্য শ্রাবণ দাসের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নাবিল এইচ, ছাত্র ইউনিয়ন দক্ষিন সুরমা উপজেলা সংসদের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, সদস্য সনজিত দাস প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ‘করোনা পরিস্থিতি মোকাবেলা করতে সরকার প্রথম থেকেই ব্যর্থ। ব্যর্থতা ঢাকতে এখন  করোনা পরীক্ষায় ওপর ফি ধার্য করেছে সরকার। যার ফলে গত কিছুদিন ধরে দেশে করোনা পরীক্ষার হার অনেক কমে গেছে। সরকার নো টেস্ট, নো করোনা নীতি গ্রহণ করেছে। একদিকে মানুষ যেমন পরীক্ষা করাতে পারছে না অন্যদিকে হাসপাতালগুলোতে চিকিৎসার অভাবে রোগী মারা যাচ্ছে। তারসঙ্গে রয়েছে গোটা স্বাস্থ্য ব্যবস্থায় দুর্নীতি ও লুটপাট। তাই আমরা দাবি করছি এসব ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। আমরা আরও দাবি জানাই অবিলম্বে করোনা পরীক্ষার ফি বাতিল এবং কোভিড-নন কোভিড সব রোগীর জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে।’

আপনার মন্তব্য

আলোচিত